Sukanya Mukherjee   (Esha Mukherjee✍)
2.6k Followers · 11 Following

read more
Joined 14 March 2018


read more
Joined 14 March 2018
28 APR 2019 AT 15:44

হয়ত দূরত্ব মাঝে অনেক মাইলের,,তবু মনকে ছোঁয়নি যে,তাই তো ভালোবাসি।।

-


10 MAY 2020 AT 16:04

Kuch log:"mummy k liye koi ek din special ni hota h.. Etc etc.. Post krna gifts dena dikhawa h etc etc"
Arre yaar.. Jite to tum v har roz ho.. Phir v ek din "birthday" Special tareeke se q manate ho.. Q gifts lete ho..??

I agree that har roz mummy ko khush rkhna hmari jummidari h.. Lekin.. Saal me bday, mother's Day k absar pe honour krna v zaroori h unko.. Qki daily mummy ko hug krke "i love you mumma" to ni bol skte naa.. Ye spcl shbd.. Special din me hi bola jata h..

-


3 OCT 2019 AT 3:23

রাত বাড়ে, তার সাথে পাল্লা দিয়ে ভারী হয়ে ওঠে "আবেগ আর যুক্তির লড়াই এ ক্লান্ত" চোখের কোল..। আর বেড়ে চলে দূরত্ব...

-


27 DEC 2018 AT 0:12

Some people: Are ye phn pe baat kar rhi h😮 pakka bf se hi kar rhi h..! 🤔



Excuse me everyone out there having this type of stereotypical thinking.. 🙋
I'm surely not your type.. So please... Stop judging me on your doings.. M not going to tell you if I've bf or not..that's my personal matter..
BUT what I wanna tell you is, Bf k alawa aur v bht log contact list me hote h baat karne layak.. And whenever I feel even a little bit depressed or stressed I immediately call either my parents,elder sister or my bestie.. Cz,,for me,they're my stress buster..
So if I'm calling someone, it's not necessary that I'm talking to my Bf/lover..

So please please please.. Have a break..and mind your own business(if there any) 😒😏

-


26 SEP 2018 AT 19:03

কথারা আটকে যায় ঠোঁটের আগলে,
অভিমান গলায় দলা পাকিয়ে যায়,
ফোনের ওপাশে যখন তুমি,
সব অনুযোগ ই ছুমন্তরে গায়েব হয়ে যায়...।।

-


22 AUG 2018 AT 15:20

- আচ্ছা,,তুই কি করে বুঝলি যে তুই আমাকে ভালবাসিস?

- কি জানি! বেলাশেষে দেখতে দেখতে হঠাৎ করেই খেয়াল করলাম তোর কথাই মনে পড়ছে খুব।

-


7 AUG 2018 AT 21:32

You said I was heartless and played with your emotions..
But,,,
you'd true feelings for me,, right ⁉

Then why couldn't you see the agony hidden in my laughter ⁉⁉⁉

-


24 JUL 2018 AT 19:08

তুমুল বৃষ্টি।
কিচ্ছু দেখা যাচ্ছেনা।
বাসটা এমন জায়গায় বিগড়াল।.. রাগে গজগজ করতে করতে বাস থেকে নেমে অগত্যা ট্রলি হাতে রাস্তায় ..

কিছুদূর যাওয়ার পর,"ওটা কি একটা মন্দির??

কোনোমতে ছুটে ঢুকতেই,,অবাক। একি!ভেতরে একটা মেয়ে,আমার মতই অবস্থা,নিজের অজান্তেই তাকিয়ে থাকি...

বৃষ্টি থামার আগেই অস্বস্তিতে সে বেরিয়ে গেল, হয়ত আমার কারণেই..। ইশ একদম ঠিক হলনা ব্যাপারটা।কিন্তু আমিই কি করি!চোখ ফেরাতেই পারছিলাম না যে..


বৃষ্টি থামার পর মন্দির থেকে বেরোতে গিয়ে,,
"একি!!! এটা তো আমার ট্রলি নয়!"

তাহলে কি.....

কি করব মাথায় আসছেনা,পরশুর মিটিংয়ের ফাইল আছে ওটায় ,সেটা হারানোর জন্য কাঁদবো নাকি মেয়েটির সাথে আরেকবার সাক্ষাতের সুযোগ হইলেও হইতে পারে তার জন্য উত্তেজিত হব!!

চরম সংকট!

-


20 JUL 2018 AT 21:43

অভিযোগ তো অনেক গড়ে,ভাঙেও নিজের মনেই,,
কত কিছুই হয়না বলা, অভিমান কিম্বা মরমেই।।

-


30 JUN 2018 AT 20:50

নিজস্ব অনুভূতি
(কী সেই অনুভূতি, সেটা জানতে ক‍্যাপশনে আসতে হবে 😉)

-


Fetching Sukanya Mukherjee Quotes