Snigdha Nath   (SNIGDHA🌸)
85 Followers ¡ 37 Following

āĻ•āĻ˛āĻŽā§‡āĻ° āĻ§āĻžāĻ° āĻ¯ā§‡ āĻ¤āĻ˛ā§‹ā§ŸāĻžāĻ°-āĻāĻ° āĻšā§‡ā§Ÿā§‡āĻ“ āĻŦā§‡āĻļāĻŋ,āĻ¤āĻžāĻ‡āĻ¤ā§‡ āĻ˛ā§‡āĻ–āĻžāĻ˛ā§‡āĻ–āĻŋāĨ¤ āĻ†āĻĻāĻ¤ā§‡ āĻ˛ā§‡āĻ–āĻžāĻ˛ā§‡āĻ–āĻŋ āĻāĻ• āĻ…āĻ¨ā§āĻ¯āĻ°āĻ•āĻŽ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž!!❤ī¸
Joined 26 January 2019


āĻ•āĻ˛āĻŽā§‡āĻ° āĻ§āĻžāĻ° āĻ¯ā§‡ āĻ¤āĻ˛ā§‹ā§ŸāĻžāĻ°-āĻāĻ° āĻšā§‡ā§Ÿā§‡āĻ“ āĻŦā§‡āĻļāĻŋ,āĻ¤āĻžāĻ‡āĻ¤ā§‡ āĻ˛ā§‡āĻ–āĻžāĻ˛ā§‡āĻ–āĻŋāĨ¤ āĻ†āĻĻāĻ¤ā§‡ āĻ˛ā§‡āĻ–āĻžāĻ˛ā§‡āĻ–āĻŋ āĻāĻ• āĻ…āĻ¨ā§āĻ¯āĻ°āĻ•āĻŽ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž!!❤ī¸
Joined 26 January 2019
16 SEP 2021 AT 20:42

"Yes, I want you to stay...like anything...even more than I want myself....But I will pretend, I don't ."

-


26 MAY 2021 AT 2:14

āĻ–ā§‹āĻāĻœāĻžāĻ° āĻ¨ā§‡āĻļāĻž āĻšā§āĻ•āĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡
āĻĻāĻžāĻāĻĄāĻŧāĻžāĻ“ āĻ—āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ†āĻ°āĻļāĻŋ āĻĒāĻžāĻ¨ā§‡..
āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻ˛ā§‹āĻ•ā§‡āĻ° āĻ˜āĻžāĻŸāĻ¤āĻŋ āĻšāĻ˛ā§‡āĻ“
āĻ¨āĻ¯āĻŧāĻž āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻšāĻĻāĻŋāĻ¸ āĻĒāĻžāĻŦā§‡āĨ¤āĨ¤

-


18 APR 2021 AT 22:43

āĻ āĻŋāĻ• āĻŦāĻ›āĻ° āĻ–āĻžāĻ¨ā§‡āĻ• āĻ†āĻ—ā§‡, āĻāĻ•āĻŸāĻž āĻ­ā§€āĻˇāĻŖ āĻ—āĻ­ā§€āĻ° āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ° āĻœāĻžāĻĒāĻŸā§‡ āĻ§āĻ°ā§‡āĻ›āĻŋāĻ˛ āĻ–ā§āĻŦ āĻļāĻ•ā§āĻ¤ āĻ•āĻ°ā§‡...
āĻ¸ā§‡āĻ‡ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ°ā§‡ āĻšāĻžāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ—āĻŋāĻ¯āĻŧā§‡ āĻšāĻžāĻ¤āĻ°ā§‡ āĻĢāĻŋāĻ°ā§‡āĻ›āĻŋ āĻāĻ•āĻŸāĻž āĻ•āĻžāĻāĻ§āĨ¤ āĻ¸ā§‡āĻ‡ āĻ•āĻžāĻ˛ā§‹ āĻ°āĻ™ā§‡ āĻœā§€āĻŦāĻ¨āĻŸāĻž āĻ•ā§‡āĻŽāĻ¨ āĻœāĻžāĻ¨āĻŋ āĻ…āĻ°ā§āĻ§āĻŽā§ƒāĻ¤ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ›āĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĨāĻžāĻ•āĻ¤ā§‹ āĻšāĻžāĻ°āĻŋāĻĻāĻŋāĻ•ā§‡...āĻāĻ‡ āĻ…āĻ°ā§āĻ§āĻŽā§ƒāĻ¤ āĻĨā§‡āĻ•ā§‡ āĻĒā§āĻ°ā§‹āĻĒā§āĻ°āĻŋ āĻŽā§ƒāĻ¤-āĻ¤ā§‡ āĻĒāĻ°āĻŋāĻŖāĻ¤ āĻ•āĻ°āĻžāĻ° āĻ¸āĻŦ āĻĒāĻ°āĻŋāĻ•āĻ˛ā§āĻĒāĻ¨āĻž āĻ¯āĻ–āĻ¨ āĻ¤ā§ˆāĻ°ā§€ ....
āĻ āĻŋāĻ• āĻ¤āĻ–āĻ¨āĻ‡ āĻāĻ•āĻŸāĻž āĻ¨ā§Ÿ, āĻāĻ•āĻžāĻ§āĻŋāĻ• āĻ•āĻžāĻāĻ§ āĻĒā§‡ā§Ÿā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ, āĻ¯āĻžāĻ°āĻž āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ¸āĻšāĻžā§Ÿā§‡ āĻŦāĻžāĻāĻšāĻ¤ā§‡ āĻļāĻŋāĻ–āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ§ā§€āĻ°ā§‡ āĻ§ā§€āĻ°ā§‡ āĻ¸āĻ°ā§‡ āĻ—āĻŋāĻ¯āĻŧā§‡āĻ›ā§‡ āĻ¸āĻŽāĻ¯āĻŧā§‡āĻ° āĻĒā§āĻ°āĻŦāĻžāĻšā§‡...
āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ¨ āĻŦāĻžāĻāĻšāĻ¤ā§‡ āĻļāĻŋāĻ–ā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ā§‡...āĻ¤āĻŦā§‡ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ° āĻĨā§‡āĻ•ā§‡ āĻŦā§‡āĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¨āĻ¯āĻŧ... āĻ¸ā§‡āĻ‡ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ°ā§‡āĻ‡ āĻŽāĻžāĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ!

āĻ¤āĻŦā§‡, āĻāĻ‡ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ°āĻŸāĻž āĻāĻ–āĻ¨ āĻ­ā§€āĻˇāĻŖ āĻ…āĻ¸ā§āĻŦāĻ¸ā§āĻĨāĻŋāĻ•āĻ°.... āĻŦā§‡āĻāĻšā§‡ āĻĨāĻžāĻ•āĻžāĻ° āĻ•āĻžāĻ°āĻŖ āĻ—ā§āĻ˛ā§‹ āĻ…āĻ¯ā§ŒāĻ•ā§āĻ¤āĻŋāĻ•; āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻž āĻļāĻžāĻ¨ā§āĻ¤āĻ¨āĻž āĻ—ā§āĻ˛ā§‹āĻ“ āĻŦāĻĄā§āĻĄ āĻ•ā§āĻ˛āĻžāĻ¨ā§āĻ¤āĨ¤
āĻ…āĻ—āĻ¤ā§āĻ¯āĻž āĻ…āĻŦāĻšā§‡āĻ¤āĻ¨ āĻŽāĻ¨ā§‡ āĻ­āĻžāĻŦāĻ¨āĻž āĻāĻ•āĻŸāĻžāĻ‡...
āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻĒāĻ°āĻŋāĻ•āĻ˛ā§āĻĒāĻ¨āĻž āĻ—ā§āĻ˛ā§‹ āĻšāĻ°āĻŋāĻ¤āĻžāĻ°ā§āĻĨ āĻšāĻ˛ā§‡ āĻ†āĻœ āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ°ā§‡āĻ“ āĻ¸ā§āĻ–ā§‡ āĻĨāĻžāĻ•āĻž āĻ¯ā§‡āĻ¤!!

-


14 APR 2021 AT 8:40

āĻ āĻŋāĻ• āĻ¯ā§‡āĻŽāĻ¨ āĻ¸ā§āĻ¤ā§‹ āĻ›āĻŋāĻĄāĻŧā§‡ āĻ¯āĻžāĻ“āĻ¯āĻŧāĻž āĻ—ā§āĻ¯āĻžāĻ¸ āĻŦā§‡āĻ˛ā§āĻ¨ āĻ•āĻŋāĻ‚āĻŦāĻž āĻ§āĻ°ā§‹ āĻ“āĻ‡ āĻ›ā§‹āĻŸā§āĻŸ āĻŦā§‡āĻ˛āĻžāĻ¯āĻŧ āĻ–ā§āĻŦ āĻ¯āĻ¤ā§āĻ¨ā§‡ āĻ•ā§āĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ°āĻžāĻ–āĻž āĻĒāĻžāĻĨāĻ° āĻ—ā§āĻ˛ā§‹...
āĻĒā§āĻ°āĻžāĻĨāĻŽāĻŋāĻ• āĻŦāĻŋāĻĻā§āĻ¯āĻžāĻ˛āĻ¯āĻŧā§‡āĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻ¯ā§‡ āĻŽā§‹āĻŽ-āĻ°āĻ‚ āĻāĻ° āĻŦāĻžāĻ•ā§āĻ¸.... āĻŽāĻ¨ā§‡ āĻĒāĻ°ā§‡?

āĻ•āĻŋāĻ›ā§ āĻŽāĻžāĻ¨ā§āĻˇ āĻšāĻžāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡āĻ‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ,
āĻ—āĻ­ā§€āĻ° āĻ˜ā§āĻŽā§‡āĻ° āĻ¸ā§āĻŦāĻĒā§āĻ¨ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹....āĨ¤
āĻŦāĻ°ā§āĻ¤āĻŽāĻžāĻ¨ā§‡āĻ“ āĻšāĻžāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ, āĻ­āĻŦāĻŋāĻˇā§āĻ¯āĻ¤ā§‡āĻ“ āĻšāĻžāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ...
āĻļā§āĻ§ā§ āĻĸā§‡āĻ‰-āĻāĻ° āĻ†āĻ˜āĻžāĻ¤ā§‡ āĻŦāĻžāĻĄāĻŧāĻ¤ā§‡ āĻĨāĻžāĻ•ā§‡ āĻĒā§āĻ°ā§‹āĻ¨ā§‹ āĻ•āĻŋāĻ›ā§ āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ° āĻ•ā§āĻˇāĻ¤āĨ¤āĨ¤

-


23 MAR 2021 AT 23:11

Day by day, I am loosing my plot !

-


21 MAR 2021 AT 0:57

āĻ¤ā§‹āĻ° āĻŽāĻ¨ā§‡ āĻĒāĻĄāĻŧā§‡?
āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ—āĻ˛ā§āĻĒāĻŸāĻž āĻļā§‡āĻˇ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻ° āĻ¸āĻŽāĻ¯āĻŧ.... āĻ¸ā§‡ āĻ•ā§€ āĻ¤ā§āĻŽā§āĻ˛ āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻžāĻ˛āĻžāĻĒ... āĻĻā§āĻœāĻ¨ā§‡āĻ‡ āĻœāĻžāĻ¨āĻŋ āĻ†āĻ° āĻĨāĻžāĻ•āĻž āĻ¯āĻžāĻŦā§‡āĻ¨āĻž āĻāĻ•āĻ¸āĻžāĻĨā§‡.. āĻ¤āĻŦā§ āĻ†āĻļā§āĻŦāĻžāĻ¸ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻšā§āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ āĻāĻ•ā§‡ āĻ…āĻĒāĻ°āĻ•ā§‡āĨ¤ āĻ¤āĻŋāĻ¨āĻŸā§‡ āĻŦāĻ›āĻ°ā§‡ āĻ¯āĻ¤āĻŦāĻžāĻ° "āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻŋ" āĻŦāĻ˛āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋāĻ¸āĻ¨āĻŋ,āĻ¸āĻŦ āĻŦāĻ˛ā§‡ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛āĻŋ āĻāĻ• āĻ°āĻžāĻ¤ā§‡! āĻœāĻžāĻ¨āĻ¤āĻžāĻŽ āĻ‡āĻ¤āĻŋ āĻĒāĻĄāĻŧā§‡āĻ›ā§‡, āĻ¤āĻŦā§āĻ“ "āĻ¸āĻžāĻ°āĻžāĻœā§€āĻŦāĻ¨ āĻāĻ•āĻ¸āĻžāĻĨā§‡ āĻĨāĻžāĻ•āĻŦā§‹" āĻŦāĻ˛āĻ¤ā§‡ āĻĻā§āĻŦāĻŋāĻ§āĻž āĻŦā§‹āĻ§ āĻ•āĻ°āĻŋāĻ¨āĻŋ āĻ•ā§‡āĻ‰...āĨ¤
āĻœāĻžāĻ¨āĻž āĻ›āĻŋāĻ˛ āĻĨāĻžāĻ•āĻ¤ā§‡ āĻ•āĻˇā§āĻŸ āĻšāĻŦā§‡ āĻ–ā§āĻŦ ,āĻ¤āĻŦā§āĻ“ āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ¨ āĻ¯ā§‡āĻ¤ā§‡āĻ‡ āĻšāĻ¤ā§‹āĨ¤ āĻšā§‹āĻ–ā§‡āĻ° āĻœāĻ˛ āĻ¨āĻžāĻ•ā§‡āĻ° āĻœāĻ˛ā§‡ āĻāĻ•āĻžāĻ•āĻžāĻ° āĻšāĻ¯āĻŧā§‡ āĻšāĻžāĻœāĻžāĻ° āĻŦāĻžāĻ° āĻ†āĻŸāĻ•ā§‡āĻ“ āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ¨ āĻĻā§āĻœāĻ¨ āĻĻā§āĻœāĻ¨āĻ•ā§‡ āĻ¯ā§‡āĻ¤ā§‡ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋ....❤ī¸

āĻ¸ā§‡āĻ‡ āĻŦāĻŋāĻšā§āĻ›ā§‡āĻĻā§‡āĻ“ āĻ¯ā§‡āĻ¨ā§‹ āĻāĻ• āĻ†āĻ•āĻžāĻļ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ›āĻŋāĻ˛āĨ¤ āĻāĻ°āĻŽ āĻ­āĻžāĻŦā§‡ āĻ—āĻ˛ā§āĻĒā§‡āĻ° āĻļā§‡āĻˇ āĻ āĻŋāĻ• āĻ•āĻœāĻ¨ā§‡āĻ° āĻšāĻ¯āĻŧ āĻŦāĻ˛āĻ¤ā§‹!?

-


10 MAR 2021 AT 20:49

āĻāĻ‡ āĻ§āĻ°ā§‹, āĻ¤ā§āĻŽāĻŋ āĻāĻ• āĻ­ā§€āĻˇāĻ¨ āĻŽāĻœāĻžāĻ° āĻ†āĻĄā§āĻĄāĻžāĻ¯āĻŧ āĻŽā§‡āĻ¤ā§‡āĻ›ā§‹āĨ¤
āĻŦāĻ°ā§āĻ¤āĻŽāĻžāĻ¨ āĻĒāĻ°āĻŋāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻ¤ā§‡ āĻ¤āĻ°ā§āĻ•ā§‡āĻ° āĻ–āĻžāĻ¤āĻŋāĻ°ā§‡ āĻ§āĻ°ā§‡āĻ‡ āĻ¨āĻŋāĻ˛āĻžāĻŽ āĻ¸ā§‡āĻŸāĻž āĻ•ā§‹āĻ¨ā§‹ whatsapp group āĻŦāĻž āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻāĻ• āĻŦāĻ¨ā§āĻ§ā§āĻ° āĻšā§āĻ¯āĻžāĻŸ āĻŦāĻ•ā§āĻ¸!
āĻ“āĻĻā§‡āĻ° āĻ“āĻ‡ āĻšāĻžāĻ¸āĻŋāĻ–ā§āĻļāĻŋ āĻ¸āĻ¤āĻ¸ā§āĻĢā§āĻ°ā§āĻ¤ āĻ…āĻ¨ā§āĻ­ā§‚āĻ¤āĻŋāĻ—ā§āĻ˛ā§‹ āĻĻā§‡āĻ–ā§‡, āĻ•āĻŋāĻ›ā§ āĻ•āĻĨāĻž āĻļā§āĻ¨ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻšā§‹āĻ–ā§‡āĻ° āĻ¸āĻžāĻŽāĻ¨ā§‡ āĻ­ā§‡āĻ¸ā§‡ āĻ‰āĻ āĻ˛ā§‹ āĻŦāĻ›āĻ° āĻ–āĻžāĻ¨ā§‡āĻ• āĻ†āĻ—ā§‡āĻ° āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻĒā§āĻ°āĻžāĻŖā§‹āĻšā§āĻ›āĻ˛ āĻšāĻžāĻ¸āĻŋāĻ° āĻ•āĻĨāĻž, āĻ¸ā§‡āĻ‡ āĻšāĻžā§āĻšāĻ˛ āĻāĻ•āĻŸāĻž āĻĒā§āĻ°āĻžāĻŖ āĻāĻ° āĻ•āĻĨāĻž āĻ¯āĻž āĻ†āĻœ āĻ­ā§€āĻˇāĻ¨ āĻļāĻžāĻ¨ā§āĻ¤!

āĻ•ā§€ āĻ•āĻ°āĻŦā§‡!?
āĻ­āĻžāĻŦāĻŦā§‡!? āĻāĻ‡ āĻšāĻžāĻ¸āĻŋāĻ–ā§āĻļāĻŋ āĻĒā§āĻ°āĻžāĻŖ āĻ—ā§āĻ˛ā§‹āĻ“ āĻ•āĻŋ āĻāĻ•āĻĻāĻŋāĻ¨ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŽāĻ¤ā§‹ āĻļāĻžāĻ¨ā§āĻ¤, āĻ¨ā§€āĻ°āĻŦ, introvert āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻŦā§‡....!
āĻ¨āĻžāĻ•āĻŋ, āĻ¸ā§‡āĻ‡ āĻĒā§āĻ°ā§‹āĻ¨ā§‹ āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻāĻ•āĻŦāĻžāĻ°ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻšāĻ˛ā§‡āĻ“ āĻĢāĻŋāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ†āĻ¨āĻ¤ā§‡ āĻšāĻžāĻ‡āĻŦā§‡!?
āĻ¨āĻžāĻ•āĻŋ, āĻ•āĻŋāĻšā§āĻ›ā§āĻŸāĻŋ āĻ¨āĻž āĻ­ā§‡āĻŦā§‡ āĻļā§āĻ§ā§ āĻšā§‹āĻ–ā§‡āĻ° āĻ•ā§‹āĻŖāĻžāĻ¯āĻŧ āĻšāĻŋāĻ•āĻšāĻŋāĻ• āĻ•āĻ°āĻŦā§‡ āĻ•ā§Ÿā§‡āĻ•āĻŸāĻž āĻœāĻ˛āĻŦāĻŋāĻ¨ā§āĻĻā§ āĻ†āĻ° āĻ†āĻŦāĻžāĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻ†āĻ˛āĻžāĻĻāĻž āĻ•āĻ°ā§‡ āĻ¨ā§‡āĻŦā§‡ āĻ¸ā§‡āĻ‡ āĻ†āĻĄā§āĻĄāĻžāĻ° āĻĨā§‡āĻ•ā§‡.......!

-


8 MAR 2021 AT 7:45

āĻŽā§ƒāĻ¤āĻĒā§āĻ°āĻžāĻ¯āĻŧ āĻŽāĻžāĻ¨ā§āĻˇā§‡āĻ° āĻŽā§āĻ–ā§‡ āĻ¯ā§‡ āĻāĻ• āĻĢā§‹āĻāĻŸāĻž āĻœāĻ˛ āĻ†āĻŦāĻžāĻ° āĻ¤āĻžāĻ•ā§‡ āĻĒā§āĻ°āĻžāĻŖ āĻĢāĻŋāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻāĻŋāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡...āĻ¸ā§‡-āĻ‡ āĻ¨āĻžāĻ°ā§€...!
āĻšāĻžāĻœāĻžāĻ° āĻ¨āĻŋāĻ°āĻžāĻļāĻžāĻ° āĻļā§‡āĻˇā§‡ āĻ¯ā§‡āĻ‡ āĻāĻ•āĻŸāĻŋ āĻ†āĻļāĻžāĻ° āĻ†āĻ˛ā§‹ āĻšāĻŋāĻ°āĻ•āĻžāĻ˛ āĻœā§āĻŦāĻ˛āĻœā§āĻŦāĻ˛ āĻ•āĻ°ā§‡... āĻ¸ā§‡ āĻ‡ āĻ¨āĻžāĻ°ā§€!
āĻļā§€āĻ¤ā§‡āĻ° āĻļā§‡āĻˇā§‡, āĻĒāĻžāĻ¤āĻžāĻā§œāĻž āĻ—āĻžāĻ›ā§‡āĻ¤ā§‡ āĻ¯ā§‡ āĻĒā§āĻ°āĻĨāĻŽ āĻŦāĻ¸āĻ¨ā§āĻ¤ā§‡āĻ° āĻ•āĻ˛āĻŋ āĻĻā§‡āĻ–āĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ ,āĻ¸ā§‡ āĻ‡ āĻ¨āĻžāĻ°ā§€!
āĻ†āĻŦāĻžāĻ°, āĻ¨āĻŋāĻ­ā§‡ āĻ¯āĻžāĻ“āĻ¯āĻŧāĻž āĻ†āĻ—ā§āĻ¨ā§‡āĻ° āĻ¯ā§‡ āĻ‰āĻœā§āĻœā§āĻŦāĻ˛āĻ¤āĻŽ āĻĢā§āĻ˛āĻ•āĻŋ āĻĒā§āĻ¨āĻ°āĻžāĻ¯āĻŧ āĻ¸āĻŽāĻ¸ā§āĻ¤āĻŸāĻž āĻœā§āĻŦāĻžāĻ˛āĻŋāĻ¯āĻŧā§‡ āĻĒā§āĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ›āĻžāĻ°āĻ–āĻžāĻ° āĻ•āĻ°ā§‡ āĻĻāĻŋāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡, āĻ¨āĻžāĻ°ā§€ āĻ¸ā§‡-āĻ‡āĨ¤

āĻšāĻžāĻœāĻžāĻ° āĻŦāĻžāĻ° āĻĻāĻŽāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻžāĻ° āĻĒāĻ°ā§‡āĻ“, āĻ¯ā§‡ āĻļāĻ•ā§āĻ¤āĻŋ āĻ†āĻŦāĻžāĻ° āĻœā§‡āĻ—ā§‡ āĻ‰āĻ ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻĻā§‡āĻ° āĻļā§āĻ°ā§‡āĻˇā§āĻ  āĻĒā§āĻ°āĻŽāĻžāĻŖ āĻ•āĻ°ā§‡āĻ›ā§‡ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻŦāĻžāĻ°.... āĻšā§āĻ¯āĻžāĻ, āĻ¸ā§‡-āĻ‡ āĻ•ā§‹āĻŽāĻ˛āĻ¤āĻž, āĻĻā§ƒā§āĻ¤āĻž, āĻĒā§āĻ°ā§‡āĻŽ, āĻ¸āĻžāĻšāĻ¸āĻŋāĻ•āĻ¤āĻžāĻ° āĻāĻ• āĻ…āĻ¸āĻžāĻŽāĻžāĻ¨ā§āĻ¯ āĻŽāĻŋāĻļā§āĻ°āĻŖ, "āĻ¨āĻžāĻ°ā§€" !

-


21 FEB 2021 AT 0:04

āĻāĻ‡ āĻĻāĻŋāĻ¨āĻŸāĻžāĻ¤ā§‡ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ­āĻžāĻˇāĻž āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ•āĻŋāĻ›ā§ āĻāĻ•āĻŸāĻž āĻ˛āĻŋāĻ–ā§‡ āĻĒā§‹āĻ¸ā§āĻŸ āĻ•āĻ°āĻž āĻ•ā§‡āĻŽāĻ¨ āĻœāĻžāĻ¨āĻŋ āĻāĻ•āĻŸāĻž āĻ…āĻ­ā§āĻ¯āĻžāĻ¸ āĻšāĻ¯āĻŧā§‡ āĻĻāĻžāĻāĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›ā§‡āĨ¤
āĻ†āĻœ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ•ā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ˛ā§‡āĻ–āĻžāĻ° āĻ•āĻŋāĻ›ā§ āĻ¨ā§‡āĻ‡ āĻ•āĻžāĻ°āĻŖ āĻ¯āĻ¤ āĻĻāĻŋāĻ¨ āĻ¯āĻžāĻšā§āĻ›ā§‡ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ­āĻžāĻˇāĻžāĻ° āĻŽāĻžāĻ§ā§āĻ°ā§āĻ¯ āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›āĻŋ, āĻ¸ā§‡ āĻ­āĻžāĻˇāĻž āĻ¯ā§‡ āĻ¸ā§āĻ¨ā§āĻĻāĻ°āĻŦāĻ¨ āĻāĻ° āĻŦāĻ¨ā§āĻ¯ āĻ…āĻ˛āĻŋāĻ° āĻŽāĻ§ā§āĻ° āĻšā§‡ā§Ÿā§‡āĻ“ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ—ā§āĻŖ āĻŦā§‡āĻļāĻŋ āĻŽāĻŋāĻˇā§āĻŸāĻŋ!

āĻļā§āĻ§ā§ āĻ¯āĻž āĻĻāĻ°āĻ•āĻžāĻ° , āĻ¸ā§‡āĻ‡ āĻ¸āĻŦ āĻŽāĻšāĻž āĻŦāĻŋāĻĻā§āĻ°ā§‹āĻšā§€āĻĻā§‡āĻ° āĻļā§āĻ°āĻĻā§āĻ§āĻž āĻœāĻžāĻ¨āĻžāĻ¨ā§‹!
āĻŦā§‡āĻāĻšā§‡ āĻĨāĻžāĻ•āĻŦā§‡ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ­āĻžāĻˇāĻž ! āĻŦāĻŋāĻļā§āĻŦā§‡ āĻļā§āĻ°ā§‡āĻˇā§āĻ āĻ¤ā§āĻŦ āĻāĻ° āĻļāĻŋāĻ°ā§‹āĻĒāĻž āĻĒāĻžāĻŦā§‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻāĻ‡ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ­āĻžāĻˇāĻž!

-


25 JAN 2021 AT 0:26

āĻāĻ•āĻŸāĻž āĻ›ā§‡āĻ˛ā§‡,
āĻ­ā§€āĻˇāĻ¨ āĻšāĻ°āĻŋāĻ¤ā§āĻ°āĻšā§€āĻ¨āĨ¤ "āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻŋāĻ•" āĻ¨āĻžāĻŽā§‡āĻ° āĻ¤āĻ•āĻŽāĻžāĻŸāĻž āĻ¤āĻžāĻ°
āĻœāĻ¨ā§āĻ¯ā§‡āĻ‡ āĻ¤ā§āĻ˛ā§‡ āĻ°ā§‡āĻ–ā§‡āĻ›ā§‡ āĻ¸āĻŦāĻžāĻ‡! āĻāĻ• āĻ…āĻĒāĻžāĻ°āĻ— āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻŋāĻ•,
āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ°āĻžāĻ–āĻžāĻ° āĻšā§‡ā§Ÿā§‡ āĻšā§ƒāĻĻāĻ¯āĻŧ āĻ­āĻžāĻ™āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻĻāĻ°ā§āĻļā§€āĨ¤
āĻšāĻžāĻœāĻžāĻ° āĻ•āĻžāĻ˛āĻŋāĻŽāĻžāĻ° āĻĒāĻ°ā§‡āĻ“ āĻ¤āĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽā§‡āĻ° āĻ…āĻ­āĻžāĻŦ āĻ¨ā§‡āĻ‡,
āĻŦāĻĄā§āĻĄ āĻ†āĻœāĻŦ! āĻšāĻ°āĻŋāĻ¤ā§āĻ°āĻšā§€āĻ¨āĻ¤āĻžāĻ° āĻšāĻ°āĻŋāĻ¤ā§āĻ°ā§‡āĻ° āĻ“ āĻ•āĻ–āĻ¨ā§‹
āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻ˛āĻœā§āĻœāĻž āĻšā§Ÿ āĻ­ā§€āĻˇāĻ¨! āĻ¤āĻŦā§āĻ“ āĻ¤āĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽā§‡āĻ° āĻ…āĻ­āĻžāĻŦ āĻ¨ā§‡āĻ‡āĨ¤

āĻāĻ•āĻŸāĻž āĻ›ā§‡āĻ˛ā§‡,
āĻ­ā§€āĻˇāĻ¨ āĻšāĻ°āĻŋāĻ¤ā§āĻ°āĻšā§€āĻ¨āĨ¤ āĻœāĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ§āĻ°āĻ˛ā§‡ āĻļā§āĻ¨āĻ¤ā§‡ āĻĒāĻžāĻŦā§‡ āĻ­ā§‡āĻ¤āĻ°
āĻĨā§‡āĻ•ā§‡ āĻŦā§‡āĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ†āĻ¸āĻ›ā§‡ āĻāĻ• āĻ¤ā§€āĻ•ā§āĻˇā§āĻŖ āĻ†āĻ°ā§āĻ¤āĻ¨āĻžāĻĻ, āĻ¯ā§‡āĻ‡
āĻ†āĻ°ā§āĻ¤āĻ¨āĻžāĻĻ āĻ†āĻœāĻ“ āĻ¸ā§‡āĻ‡ āĻāĻ•āĻœāĻ¨ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ā§‡ āĻŸā§āĻ•āĻ°ā§‹
āĻŸā§āĻ•āĻ°ā§‹ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ“āĻ¯āĻŧāĻž āĻšā§ƒāĻĻāĻ¯āĻŧ āĻŸāĻžāĻ•ā§‡ āĻœā§‹āĻĄāĻŧāĻžāĻ° āĻ°āĻ¸āĻĻ āĻ–ā§āĻāĻœā§‡
āĻĢāĻŋāĻ°āĻ›ā§‡ āĻšāĻžāĻœāĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻŋāĻ•āĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡āĨ¤āĻ¸ā§‡ āĻŦāĻĄā§āĻĄ āĻ…āĻĒāĻžāĻ°āĻ—, āĻ¤āĻŦā§ āĻ¤āĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽā§‡āĻ° āĻ…āĻ­āĻžāĻŦ āĻ¨ā§‡āĻ‡āĨ¤

āĻāĻ•āĻŸāĻž āĻ›ā§‡āĻ˛ā§‡.... āĻ­ā§€āĻˇāĻ¨ āĻšāĻ°āĻŋāĻ¤ā§āĻ°āĻšā§€āĻ¨...

-


Fetching Snigdha Nath Quotes