Sanglap Maity   (Sanglap)
22 Followers · 8 Following

MissingLink
Joined 8 June 2018


MissingLink
Joined 8 June 2018
23 MAR 2022 AT 11:28

এক অদ্ভুত অনুভূতি হয়।
মনে হয়, শেষের শুরু থেকে শুরুর শেষ পর্যন্ত দেখেছে যে সে কতটা ভয়ংকর রকম শান্ত। কিন্তু পরক্ষণেই এক কানফাটানো রণহুনকার।
বজ্র আসছে, হাত সরানোর প্রায় সাথেসাথেই সম্পূর্ন আকাশ কাঁপিয়ে ছুটে গেল ধরিত্রীর দিকে।
আর ঠিক তারপরেই...। শুরুর শেষ হল নাকি শেষের শুরু ঠিক জানিনা।

-


11 MAR 2021 AT 1:37

Just to get another morning, even after knowing that the next few night gonna be same. Still I exist Man.

-


5 MAR 2021 AT 1:46

নিশাচর ট্যাগলাইন আগে পিছে
থাকে থাক,
চাপ নেই চা পেলে সময়েতে
ঠিকঠাক।

প্রচণ্ড গরম বা অদ্ভুত
ঠান্ডাতে
পরিবেশ ভুলে যাই মারলে চুমুক
কাপে,
আলোচনা, ছ্যাবলামো, আড্ডা
বা অবসরে
বিরতির চুমুক টা শোনা যায়
বহুদূরে ।

ফ্রেন্ডশিপ, প্রেম বা হোকনা সে
ভাইভাই
পার্টনারশিপ চাও? চায়ের তো
জুড়ি নেই ॥

-


16 NOV 2020 AT 1:30

সৌমিত্র চট্টোপাধ্যায় এমন এক শব্দ যার সন্ধি বিচ্ছেদ করলে অগুনতি নাম বেরোয় - অপু, ফেলু, মাষ্টারমশাই, অমুল্য, প্রশান্ত, অমল, অসীম আরো অনেক। আর সবচেয়ে বড় ব্যাপার হলো এই চরিত্রগুলো সৌমিত্র বাবুর অনুপস্থিতি ভরিয়ে দেয়। তবে, তারাখসা যদি নিয়ম হয়ে থাকে তবে যেন সেই তারার দিকে তাকিয়ে শেষ প্রার্থনায় প্রপ্তিলাভ টাও সত্যি হয়। ব্যস, এটুকুই। ভালো থাকুন আপনার মানিকদার পাশে তারার দেশে।

-


17 SEP 2020 AT 0:41

যেসব শব্দেরা কথা হতে পারেনা, যেসব অনুভূতিকে বাইরে আসতে দেওয়া বারণ,
.
.
তারা সকলেই অসম্পূর্ণ চিঠি হয়ে কোনো না কোনো ডায়রির পাতাকে নিজের ডাকবাক্সের তকমা দিয়েছে!
এটা সবারই গল্প বোধয়।🙂

-


11 SEP 2020 AT 0:18

জীবনের দীর্ঘতম রাত্রিগুলো তে
কষ্ট ভাগ করার জন্য পাশে কেউ থাকেনা!

-


5 SEP 2020 AT 18:37

স্যার নয়, দাদা!
সবকিছু হারানোর যে সময়টায় ভরসা করার মতো একজনের দরকার ছিল, তখন সবাই মুখ ফিরিয়েছিল।

আমার সবচেয়ে খারাপ সময়গুলোতে আমার পাশে থেকে আমাকে বাস্তব চেনানো, নতুন কিছু করতে পারবো - এই ভরসা টা দেওয়া, সবার আঙ্গুল যখন আমার দিকে তাক করা ছিল, তখন কাঁধে হাত রেখে বলেছিলেন, আঙ্গুল গুলোর মাঝ বরাবর দেখ আর একটা রাস্তা আছে।

কি পারবো, কি করবো জানিনা, কিন্তু যে স্বপ্নটা আজ দেখছি তার ভাগীদার আপনিও!
তবু স্যার নয়, দাদা'ই বলি আজও॥

ইতি,
ব্যর্থ থেকে অব্যর্থ হওয়ার চেষ্টা করা একজন।

-


5 SEP 2020 AT 3:46

in spite of meeting so many teachers in my life I find only one of them as ‘my teacher’.
To me, the teacher is the one who will know me by my side in my worst times, will inspire me to do something new, when everyone's fingers are pointing at me, he will put his hand on my shoulder and say look between the fingers there is another way.

-


2 SEP 2020 AT 23:08

Added some lyrics of hope in those dejected lines.

-


31 AUG 2020 AT 17:08

Reality bend over our lives

-


Fetching Sanglap Maity Quotes