SaD❤ pOeT❣   (❤️ দুঃখের কবি (সৌ ) 🥀)
278 Followers · 328 Following

read more
Joined 4 October 2017


read more
Joined 4 October 2017
1 FEB 2022 AT 23:06

You not understand me and not believe my love 😭😥 ।।— % &

-


31 JAN 2022 AT 10:29

তুমি নিজের করে রাখতে চাইলে
তোমার হয়ে থাকতে যে আমি বাধ্য 👫❤️ ,,
যত্নশীল ভাবে ভালোবাসা দেবো
তোমার মনের মতো করে
আমার যথা স্বাধ‍্য 😍🥰 ।।— % &

-


30 JAN 2022 AT 12:50

এলোমেলো স্বপ্ন গুলো 😊🙂 ,,
অবশেষে হাড়িয়ে গেলো কোথায় যেনো 😮😐 ।।
ভগবান এবার তোমার চোখ দুটো আমার দিকে সামান্য মালো ☹️🙄 ,,
স্বপ্ন গুলোকে বাস্তবায়নের সময়টুকু দিলে না কেন 😕😥😭 ।।— % &

-


30 JAN 2022 AT 12:36

হাজারো মানুষের ভিড়ে
তুমি আমার এমন একজন 👩❤️ ,,
যাকে এক জন্মে ভালোবেসে
ভর্তি হয় না আমার মন 🥰😍 ।।— % &

-


30 JAN 2022 AT 11:13

এসেছো তুমি তোমার হৃদয়ের কথা ব‍্যক্ত করতে মনের মানুষটিকে ☺️😊 ।।
অনেক বাধা পেরিয়ে চলেছো তুমি তোমার প্রিয় এর বাড়ির দিকে 😉🤩 ,,
অবশেষে দেখতে পেয়েছো তুমি বাড়ির সামনের রাস্তা দিয়ে তাকে 👩 🥰 ।।
সে সবার চোখের আরালে লুকিয়ে দাড়িয়ে আছে তোমার প্রতিক্ষায় বাড়ির বেলকনির বাকে 🙄😏 ,,
বেলকনি দিয়ে দেখতে পেয়ে তোমাকে , কতো কথা বলে যায় তার একদৃষ্টিতে তোমার দিকে তাকানোর ফাঁকে 😍❤️👫 ।।— % &

-


30 JAN 2022 AT 10:22

That when the beloved person leaves without any reason crushing the mind in a moment💔😥 ।।— % &

-


30 JAN 2022 AT 10:05

আমার জন্য ভালোবাসা আবার ফিরে আসুক প্রিয় মানুষের মনে 🥰👸 ।।— % &

-


29 JAN 2022 AT 9:18

মনের কাছের জায়গায় ভালোবাসার নীড় আবার দুজনে মিলেমিশে চলো গড়ি 👫 😍 ।।
হাতে হাত ধরে নদীর পাড়ে দুজনে কোন বাধা ছাড়াই চলো ঘুরি 🥰😊 ,,
ঘুরতে ঘুরতে আমাদের অবলা কথা গুলো আমাদের মনের সামনে মেলে ধরি 🤩🤴👸।।— % &

-


29 JAN 2022 AT 8:50

হার না মানা মনের জোরের সাথে অভিমান ভাঙাতে চাই এই নিশি রাতে 😉😋 ।।— % &

-


29 JAN 2022 AT 0:53

SHe will see me in herself in all time
and She will understand in an instant before she wants to tell me what I have not said 👰 ❤️💐— % &

-


Fetching SaD❤ pOeT❣ Quotes