Rani Mukherjee   (MEGH)
135 Followers · 53 Following

You are my favourite mistake
Joined 15 April 2019


You are my favourite mistake
Joined 15 April 2019
28 APR 2020 AT 12:39

মেঘ👰 : আমার স্বপ্ন কি জানো ? মন !
মন 🤵: কি ?
মেঘ👰 : তোমার সব স্বপ্ন পূরণ করা । যেমন, বিয়ের পর ছাদে আমাদের একটা ছোটো বাগান তৈরি করা, একটা গাড়ি কেনা, এই সব । তোমার আর কি স্বপ্ন আছে বলো , সব পূরণ করবো ।
মন🤵: বিয়ের পর তোমাকে, জিন্স আর টপ পরিয়ে ঘোরাতে নিয়ে যাওয়া, তোমাকে একটা গিটার কিনে দেওয়া, আর তোমার সব স্বপ্ন পূরণ করা ।

-


26 MAR 2020 AT 13:07

তুমি কারোর সাথে থাকলে , তার কাছ থেকে শুধু অবহেলা পাবে ।
আর তার সাথে না থাকলে , সে অন্য কারোর কাছে অবহেলিত হয়ে , তোমায় মনে করবে ।

-


26 FEB 2020 AT 0:35

আজও তার কবিতার ডায়েরিতে স্থান হয়নি আমার।
কিন্তু আমি আজও বর্তমান, তার প্রাক্তনকে নিয়ে লেখা তার কবিতার শ্রোতা রূপে ।

-


8 JUL 2019 AT 22:37

রুদ্র অল্পকিছুতেই খুব রেগে যায় । তার এই রাগের সম্মুখীন তার প্রাক্তনকেও হতে হয়েছে ,আর এখন তার বর্তমানকেও তার রাগের মুখোমুখি হতে হয় ।

শুধু পার্থক্য এখানেই যে, তার প্রাক্তন তার রাগের সম্মুখীন হত , ঠিক সময় মতো রুদ্রের ফোন ধরতে না পারার জন্য ,এককথায় রুদ্রকে সময় না দেওয়ার জন্য ।

আর এখন তার বর্তমান তার রাগের মুখোমুখি হয় ,বারবার ফোন করে রুদ্রের খোঁজ নেওয়ার জন্য ।



-


26 MAY 2019 AT 19:53

HE IS MY POSITIVE ENERGY

-


22 MAY 2019 AT 21:34

বাস্তব এই দুনিয়ায় , অবাস্তব সব কল্পনা ভিড় করে আসে , নতুন উন্মাদনায় বাঁচতে শেখা প্রেমীযুগলদের চোখে ।

-


7 MAY 2019 AT 23:18

ভালোবাসা এতটাই গভীর যে ,
সেটা মারিয়ানা খাত এর গভীরতাকেও হার মানায় ।

-


2 MAY 2019 AT 0:09

যে খেলায় আজ তুমি মত্ত,
সেই খেলায় মেতে আজ আমি ধ্বংস ।

-


2 MAY 2019 AT 0:04

অপরিণত বয়সের ভালোবাসাগুলোর,
পরিণতি লাভ খুব কম হয় ।

-


25 APR 2019 AT 19:05

সে দিন যদি দুজন দুজনের Ego টাকে ,ভালবাসার থেকে দূরে রেখে একে অপরকে একটাবার Call করতে, তাহলে আজ তোমরা দুজন পরস্পর পরস্পরের পাশে থাকতে পারতে ।।

-


Fetching Rani Mukherjee Quotes