Pritha Ganguly Neogi  
629 Followers ¡ 13 Following

The ultimate dream of colours....
Joined 3 June 2017


The ultimate dream of colours....
Joined 3 June 2017
15 SEP 2021 AT 21:36

āĻ•āĻŋāĻ›ā§ āĻĒāĻžāĻ–āĻŋ āĻ‰ā§œā§‡ āĻ—ā§‡āĻ›ā§‡ āĻ…āĻ¨ā§āĻ°āĻžāĻ—ā§‡āĻ° āĻ­āĻŋāĻĄāĻŧā§‡ -
āĻ•ā§‡āĻ‰ āĻ…āĻĒāĻŽāĻžāĻ¨ā§‡ āĻ¸ā§āĻ¤āĻŦā§āĻ§ āĻĒāĻžāĻĨāĻ°ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹..
āĻ†āĻ•āĻžāĻļ āĻœāĻžāĻ¨ā§‡ āĻ¸āĻŦāĻ•āĻŋāĻ›ā§āĻ•ā§‡ āĻŽāĻŋāĻ˛āĻŋā§Ÿā§‡ āĻĻāĻŋāĻ¤ā§‡,
āĻ¤āĻŦā§ āĻ•āĻŋāĻ›ā§ āĻĒāĻžāĻ–āĻŋāĻ° āĻĄāĻžāĻ¨āĻžāĻ¯āĻŧ āĻ†āĻœāĻ“ āĻĻāĻ—āĻĻāĻ—ā§‡ āĻ•ā§āĻˇāĻ¤..

-


14 SEP 2021 AT 10:54

āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒāĻŋāĻ¨ā§€ āĻŽā§‡āĻ˜ āĻ•ā§‡āĻ¨ āĻ•āĻžāĻāĻĻāĻ›ā§‡ āĻ…āĻŦāĻŋāĻ°āĻžāĻŽ,
āĻ…āĻĒāĻŽāĻžāĻ¨ā§‡āĻ° āĻĻāĻ°āĻœāĻžāĻ¯āĻŧ āĻ†āĻœ āĻ…āĻ­āĻŋāĻŽāĻžāĻ¨ā§‡āĻ° āĻ–āĻžāĻŽ -

āĻļāĻŦā§āĻĻ āĻ¨āĻŋā§Ÿā§‡ āĻ–ā§‡āĻ˛āĻ¤ā§‡ āĻ–ā§‡āĻ˛āĻ¤ā§‡ āĻ†āĻ•āĻžāĻļ āĻŦāĻžāĻ•ā§āĻ¯āĻšāĻžāĻ°āĻž,
āĻ­ā§āĻ˛ āĻĒāĻĨā§‡ āĻšāĻžāĻ˛āĻŋāĻ¤ āĻšā§Ÿā§‡āĻ›ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ§ā§āĻ°ā§āĻŦāĻ¤āĻžāĻ°āĻž..

āĻ•āĻŋāĻ›ā§ āĻ—āĻ˛ā§āĻĒ āĻĨā§‡āĻŽā§‡āĻ‡ āĻĨāĻžāĻ•ā§‡ āĻŽāĻžāĻ¨āĻŋāĻ¨ā§€ āĻšā§‹āĻ–ā§‡āĻ° āĻœāĻ˛ā§‡ -
āĻŦāĻžāĻ•āĻŋ āĻ•āĻžāĻšāĻŋāĻ¨ā§€ āĻāĻ°ā§‡ āĻĒā§œā§‡ āĻļā§āĻ§ā§ āĻ•āĻŦāĻŋāĻ¤āĻž āĻšāĻŦā§‡ āĻŦāĻ˛ā§‡..

-


13 SEP 2021 AT 9:02

āĻĒā§āĻ°āĻļā§āĻ¨ : āĻœā§€āĻŦāĻ¨ āĻŽāĻžāĻ¨ā§‡ āĻ•āĻŋ..?

āĻ¸āĻžāĻ¯āĻŧā§‡āĻ¨ā§āĻ¸ āĻ¸ā§āĻŸā§āĻĄā§‡āĻ¨ā§āĻŸ : "Life is... U know fiction.. It's all about chemical fiction, psychological fiction.. āĻ…āĻŖā§-āĻĒāĻ°āĻŽāĻžāĻŖā§āĻ‡ āĻœā§€āĻŦāĻ¨.. āĻ¯ā§‡āĻ–āĻžāĻ¨ā§‡āĻ‡ āĻ¤āĻžāĻ•āĻžāĻŦā§‡āĻ¨, āĻ¸ā§‡āĻ–āĻžāĻ¨ā§‡āĻ‡ āĻŦāĻŋāĻœā§āĻžāĻžāĻ¨.. āĻŦāĻŋāĻœā§āĻžāĻžāĻ¨āĻ‡ āĻšāĻ˛ā§‹ āĻœā§€āĻŦāĻ¨.."

āĻ†āĻ°ā§āĻŸāĻ¸ āĻ¸ā§āĻŸā§āĻĄā§‡āĻ¨ā§āĻŸ : "āĻœā§€āĻŦāĻ¨ āĻŽāĻžāĻ¨ā§‡ āĻœāĻŧāĻŋ āĻŦāĻžāĻ‚āĻ˛āĻž āĻ†āĻ° āĻ°āĻŦā§€āĻ¨ā§āĻĻā§āĻ°āĻ¨āĻžāĻĨ.."

āĻ•āĻŽāĻžāĻ°ā§āĻ¸ āĻ¸ā§āĻŸā§āĻĄā§‡āĻ¨ā§āĻŸ : "āĻ¨ā§āĻ¯āĻžāĻ•āĻž āĻ¸āĻĒā§āĻ¤āĻŽā§€āĻ° āĻĻāĻ˛..! āĻĒā§‡āĻŸā§‡ āĻŸāĻžāĻ¨ āĻĒāĻĄāĻŧāĻ˛ā§‡ āĻ¸āĻŦ āĻ¸āĻžāĻšāĻŋāĻ¤ā§āĻ¯ - āĻŦāĻŋāĻœā§āĻžāĻžāĻ¨ āĻĢā§āĻ¸āĻ¸ā§ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻŦā§‡.. āĻĸāĻ‚ āĻ¯āĻ¤āĻ¸āĻŦ.. āĻœā§€āĻŦāĻ¨ āĻŽāĻžāĻ¨ā§‡ āĻļā§āĻ§ā§ āĻŸāĻžāĻ•āĻž āĻ†āĻ° āĻšāĻŋāĻ¸ā§‡āĻŦ āĻŽā§‡āĻ˛āĻžāĻ¨ā§‹..āĻŦā§āĻā§‡āĻ›ā§‹ āĻ•āĻžāĻ•āĻž..?"

-


12 SEP 2021 AT 22:12

āĻ¸āĻ¤ā§āĻ¯ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻœā§€āĻŦāĻ¨ āĻ˛āĻĄāĻŧāĻžāĻ‡ āĻ•āĻ°āĻŦ āĻ†āĻŽāĻŋ..
āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻŦāĻžāĻĻ āĻ•āĻ°ā§‡ āĻ¯āĻžāĻŦ āĻ…āĻ¨ā§āĻ¯āĻžāĻ¯āĻŧā§‡āĻ°..

āĻ†āĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻœāĻ¨ā§āĻ¯ āĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻļā§‡āĻˇā§‡ āĻ¯āĻĻāĻŋ āĻāĻ•āĻž āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ‡, āĻ¸ā§‡āĻŸāĻžāĻ‡ āĻŽā§‡āĻ¨ā§‡ āĻ¨ā§‡āĻŦā§‹.. āĻ¸ā§‡āĻŸāĻžāĻ‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ…āĻšāĻ‚āĻ•āĻžāĻ°..

āĻ†āĻŽāĻŋ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻĻāĻŋāĻ¨ āĻ•ā§‹āĻ¨āĻ“ āĻ…āĻ¨ā§āĻ¯āĻžāĻ¯āĻŧā§‡āĻ° āĻ¸āĻžāĻĨā§‡ āĻ†āĻĒā§‹āĻˇ āĻ•āĻ°āĻŦā§‹ āĻ¨āĻž..

āĻ•āĻžāĻ°āĻŖ āĻ•āĻĨāĻŋāĻ¤ āĻ†āĻ›ā§‡, "āĻ¸āĻ¤ā§āĻ¯ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¸āĻŦāĻ•āĻŋāĻ›ā§ āĻ¤ā§āĻ¯āĻžāĻ— āĻ•āĻ°āĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ, āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ•āĻŋāĻ›ā§āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¸āĻ¤ā§āĻ¯āĻ•ā§‡ āĻ¤ā§āĻ¯āĻžāĻ— āĻ•āĻ°āĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ āĻ¨āĻž.."

-


30 AUG 2021 AT 9:02

āĻ¤āĻžāĻ‡ āĻ¸āĻ•āĻ˛ āĻ†āĻāĻ§āĻžāĻ° āĻ—ā§‡āĻ˛ā§‹ āĻ¸āĻ°ā§‡ -

āĻ¤āĻžāĻāĻ° āĻļā§ˆāĻļāĻŦ āĻœā§āĻĄāĻŧā§‡ āĻĻā§āĻˇā§āĻŸā§ āĻŽāĻŋāĻˇā§āĻŸāĻŋ āĻšāĻžāĻ¸āĻŋ ,
āĻĻā§‡āĻ–ā§‡ āĻ†āĻ¨āĻ¨ā§āĻĻā§‡ āĻŽāĻžāĻ¤ā§‡ āĻ¸āĻ•āĻ˛ āĻŦā§āĻ°āĻœāĻŦāĻžāĻ¸ā§€..

-


30 AUG 2021 AT 8:51

K - 'Karma'
R - 'Raising self-respect'
I - 'Independent'
S - 'Shining with dignity'
H - 'Humble'
N - 'Near to heart'
A - 'Almighty'

-


13 AUG 2021 AT 23:38

āĻĻā§€āĻ°ā§āĻ˜ āĻ¨āĻ¯āĻŧ āĻŦāĻ›āĻ° āĻĒāĻ° āĻ†āĻœ āĻāĻ•āĻŸāĻž āĻ…āĻ¨ā§āĻˇā§āĻ āĻžāĻ¨ā§‡ āĻšāĻ āĻžā§Ž āĻ¸ā§ŒāĻŽā§‡āĻ¨ā§‡āĻ° āĻ¸āĻžāĻĨā§‡ āĻĻā§‡āĻ–āĻž āĻšāĻ˛ āĻĒā§āĻ°ā§€āĻ¤āĻŋāĻ°..

āĻĒā§āĻ°ā§€āĻ¤āĻŋ āĻāĻ–āĻ¨ āĻ°āĻžāĻœā§‡āĻ° āĻ¸ā§āĻ–ā§€ āĻ¸ā§āĻ¤ā§āĻ°ā§€..

āĻ¸ā§ŒāĻŽā§‡āĻ¨ āĻœāĻŋāĻœā§āĻžā§‡āĻ¸ āĻ•āĻ°āĻ˛, "āĻ•ā§āĻ˛āĻžāĻ¸ āĻ‡āĻ˛ā§‡āĻ­ā§‡āĻ¨ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻž āĻ¸ā§‡āĻ‡ āĻĒāĻ¨ā§‡āĻ°ā§‹ āĻĒāĻžāĻ¤āĻžāĻ° āĻšāĻŋāĻ āĻŋāĻŸāĻž āĻāĻ–āĻ¨āĻ“ āĻ†āĻ›ā§‡ āĻ¤ā§‹āĻ° āĻ•āĻžāĻ›ā§‡..?"

āĻĒā§āĻ°ā§€āĻ¤āĻŋ āĻšā§‡āĻ¸ā§‡ āĻŦāĻ˛āĻ˛, "āĻ¸ā§‡ āĻšāĻŋāĻ āĻŋ āĻ•āĻŦā§‡āĻ‡ āĻšāĻžāĻ°āĻŋā§Ÿā§‡ āĻ—ā§‡āĻ›ā§‡.."

āĻ—āĻ­ā§€āĻ° āĻ°āĻžāĻ¤ā§‡ āĻ°āĻžāĻœ āĻ˜ā§āĻŽā§‹āĻ¨ā§‹āĻ° āĻĒāĻ° āĻĒā§āĻ°ā§€āĻ¤āĻŋ āĻĄā§āĻ°āĻ¯āĻŧāĻžāĻ° āĻĨā§‡āĻ•ā§‡ āĻāĻ•āĻŸāĻž āĻĄāĻžāĻ¯āĻŧā§‡āĻ°āĻŋ āĻŦā§‡āĻ° āĻ•āĻ°āĻ˛.. āĻ¸ā§‡āĻ‡ āĻĄāĻžāĻ¯āĻŧā§‡āĻ°āĻŋāĻ° āĻĒāĻžāĻ¤āĻžāĻ° āĻ­āĻžāĻāĻœā§‡ āĻāĻ–āĻ¨āĻ“ āĻœā§āĻŦāĻ˛āĻœā§āĻŦāĻ˛ āĻ•āĻ°āĻ›ā§‡ āĻ¸ā§ŒāĻŽā§‡āĻ¨ā§‡āĻ° āĻ¸ā§‡āĻ‡ 'āĻšāĻžāĻ°āĻžāĻ¨ā§‹ āĻšāĻŋāĻ āĻŋ'..

-


10 AUG 2021 AT 21:39

I have never gone to that path where someone already lit a light to show the right way..

I preferred to go alone in the dark and to find my own light in my eyes.. So that I can create my own path..

-


7 AUG 2021 AT 19:45

The value of the Gold Medal is not more than the value of the Golden Talent inside you...

You made us proud with your Golden throw...

Congratulations..!!

-


7 AUG 2021 AT 19:39

āĻ¯āĻĻāĻŋ āĻĨāĻžāĻŽāĻžāĻ¨ā§‹ āĻ¯ā§‡āĻ¤ āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ†āĻ° āĻĢāĻŋāĻ°āĻ¤ āĻ¯āĻĻāĻŋ āĻ…āĻ¤ā§€āĻ¤,
āĻ°āĻŦāĻŋ āĻ āĻžāĻ•ā§āĻ°ā§‡āĻ° āĻ•āĻžāĻ›ā§‡āĻ‡ āĻļāĻŋāĻ–āĻ¤āĻžāĻŽ āĻ°āĻŦā§€āĻ¨ā§āĻĻā§āĻ°- āĻ¸āĻ™ā§āĻ—ā§€āĻ¤...

-


Fetching Pritha Ganguly Neogi Quotes