Nabamita Paul   (Nabamita paul)
231 Followers ¡ 28 Following

Shining star 🌟
Joined 20 April 2018


Shining star 🌟
Joined 20 April 2018
14 MAY 2018 AT 20:20

āĻŦā§āĻ•ā§‡āĻ° āĻ­āĻŋāĻ¤āĻ° āĻŦāĻžāĻĄāĻŧāĻ›ā§‡ āĻ•ā§āĻˇāĻ¤,
āĻœāĻŽāĻ›ā§‡ āĻļāĻ¤ āĻ…āĻ­āĻŋāĻŽāĻžāĻ¨,,
āĻŽā§āĻ–ā§‹āĻļāĻ§āĻžāĻ°ā§€ āĻšāĻžāĻ¸āĻŋāĻ° āĻŽāĻžāĻā§‡â€”—
āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨāĻžāĻ•āĻžāĻ° āĻ…āĻ¨ā§āĻ¸āĻ¨ā§āĻ§āĻžāĻ¨āĨ¤āĨ¤

-


8 FEB 2021 AT 21:21

āĻ†āĻ¸āĻ˛ā§‡ āĻ†āĻŽāĻ°āĻž āĻ¸āĻŦāĻžāĻ‡ āĻ–ā§āĻŦ āĻŦā§‡āĻļāĻŋāĻ‡ āĻāĻ•āĻž..
āĻ¤āĻžāĻ‡ āĻ¸āĻšāĻœā§‡āĻ‡ āĻ•āĻžāĻ‰āĻ•ā§‡ āĻ†āĻāĻ•āĻĄāĻŧā§‡ āĻŦāĻžāĻāĻšāĻ¤ā§‡ āĻšāĻžāĻ‡..
āĻ­āĻžāĻŦāĻŋ āĻ•ā§‡āĻ‰ āĻļā§āĻ¨āĻŦā§‡ āĻ¸āĻŦ āĻŽāĻ¨ā§‡āĻ° āĻ•āĻĨāĻž, āĻ­āĻžāĻŦāĻŋ āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ•ā§‡āĻ‰ āĻ¨āĻž āĻŦāĻ˛āĻ¤ā§‡āĻ‡ āĻŦā§āĻā§‡ āĻ¯āĻžāĻŦā§‡ āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ..
āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻāĻ‡ āĻ­āĻžāĻŦāĻ¨āĻž āĻ†āĻ° āĻŦāĻžāĻ¸ā§āĻ¤āĻŦāĻžāĻ¯āĻŧāĻŋāĻ¤ āĻšāĻ¯āĻŧāĻ¨āĻž..
āĻ†āĻŽāĻ°āĻž āĻ­ā§‡āĻ™ā§āĻ—ā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ..
āĻ¤āĻžāĻ°āĻĒāĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻ­āĻžāĻ™ā§āĻ—āĻž āĻŸā§āĻ•āĻ°ā§‹ āĻ—ā§āĻ˛ā§‹ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ—ā§āĻŸāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĒāĻ°āĻŋ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡..
āĻ…āĻĒā§‡āĻ•ā§āĻˇāĻž āĻ•āĻ°āĻŋ āĻ†āĻŦāĻžāĻ° āĻ•ā§‡āĻ‰ āĻ­āĻžāĻ™āĻŦā§‡ āĻŦāĻ˛ā§‡..

-


4 JUL 2019 AT 23:24

"āĻ¨āĻž āĻ¨āĻž āĻ¨āĻž...
āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋ āĻŦāĻ˛āĻ›āĻŋ āĻāĻŦāĻžāĻ° āĻ†āĻ° āĻ¨āĻž.. āĻ…āĻ¨ā§‡āĻ• āĻšā§Ÿā§‡āĻ›ā§‡ āĻ†āĻŽāĻŋ āĻ†āĻ° āĻāĻŦāĻžāĻ° āĻ“āĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻĢāĻŋāĻ°āĻŦ āĻ¨āĻž.."
.
.
āĻāĻ‡ āĻŦāĻ˛ā§‡āĻ‡ āĻŽā§‡āĻ˜ āĻ†āĻ° āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋ āĻ¤āĻžāĻĻā§‡āĻ° ā§§ā§Ļ āĻŦāĻ›āĻ°ā§‡āĻ° āĻ¸āĻŽā§āĻĒāĻ°ā§āĻ• āĻ•āĻžāĻŸāĻŋā§Ÿā§‡ āĻ†āĻœ āĻŦāĻŋā§Ÿā§‡āĻ° āĻĒāĻŋāĻāĻĄāĻŧāĻŋāĻ¤ā§‡ āĻŦāĻ¸āĻ˛ā§‹..
āĻ†āĻ° āĻ“āĻĻā§‡āĻ° āĻŦāĻ¨ā§āĻ§ā§āĻ°āĻžāĻ“ āĻļā§‡āĻˇāĻŽā§‡āĻˇ āĻ“āĻĻā§‡āĻ° "patch up" āĻāĻ° āĻŸā§āĻ°āĻŋāĻŸ-āĻŸāĻž āĻĒā§‡āĻ˛..
.
.
āĻāĻ‡ āĻ­āĻžāĻŦā§‡āĻ‡ āĻ¯ā§‡āĻ¨ āĻāĻ—āĻĄāĻŧāĻž-āĻ–ā§āĻ¨āĻ¸ā§āĻŸāĻŋāĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡ āĻŦā§‡āĻšā§‡ āĻĨāĻžāĻ•ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ—ā§āĻ˛ā§‹..
āĻ†āĻ° āĻŽā§‡āĻ˜-āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻ° āĻŦā§ˆāĻŦāĻžāĻšāĻŋāĻ• āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻļā§āĻ­ā§‡āĻšā§āĻ›āĻž āĻ°āĻ‡āĻ˛ā§‹āĨ¤āĨ¤

-


10 MAY 2019 AT 2:19

āĻ¤ā§āĻŽāĻŋ āĻāĻ–āĻ¨ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻŋāĻ•āĻžāĻ° āĻļāĻ°ā§€āĻ°ā§‡āĻ° āĻ—āĻ­ā§€āĻ°ā§‡ āĻĒā§āĻ°ā§‡āĻŽ āĻ–ā§‹āĻāĻœ ...
āĻ†āĻ° āĻ†āĻŽāĻŋ ...
āĻ†āĻŽāĻŋ āĻ¸ā§‡āĻ‡ āĻāĻ–āĻ¨āĻ“ āĻĒā§āĻ°ā§‹āĻ¨ā§‹ āĻŦāĻ‡ āĻāĻ° āĻ­āĻžāĻāĻœā§‡ āĻ°āĻžāĻ–āĻž āĻļā§āĻ•āĻ¨ā§‹ āĻ—ā§‹āĻ˛āĻžāĻĒ, āĻšāĻŋāĻ āĻŋ āĻ†āĻ° āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻĻā§‡āĻ“ā§ŸāĻž greetings card āĻ—ā§āĻ˛ā§‹āĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡āĻ‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ—āĻ¨ā§āĻ§ āĻ–ā§āĻāĻœāĻŋ...
āĻšā§āĻ¯āĻžāĻ, āĻ†āĻŽāĻžā§Ÿ āĻ†āĻ° āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻĒā§āĻ°ā§‡āĻŽ āĻ–ā§āĻāĻœāĻ¤ā§‡ āĻšā§ŸāĻ¨āĻŋ...
āĻ•āĻžāĻ°āĻŖ āĻ†āĻŽāĻŋ āĻĒā§āĻ°ā§‹āĻ¨ā§‹ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžā§Ÿ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ†āĻ›āĻŋ...āĨ¤āĨ¤

-


3 MAY 2019 AT 1:14

"āĻļā§‹āĻ¨ āĻ¤ā§āĻŽāĻŋāĻ“ āĻāĻ•āĻŸāĻž āĻŽāĻžāĻ¨ā§āĻˇ.. āĻŦā§‡āĻāĻšā§‡ āĻĨāĻžāĻ•āĻžāĻ° āĻ¤ā§‹āĻŽāĻžāĻ°āĻ“ āĻ…āĻ§āĻŋāĻ•āĻžāĻ° āĻ†āĻ›ā§‡.. āĻ¤ā§‹āĻŽāĻžā§Ÿ āĻ“āĻ°āĻž āĻŦāĻžāĻ°āĻŦāĻžāĻ° āĻ•āĻžāĻāĻĻāĻžāĻŦā§‡, āĻŦāĻžāĻ°āĻŦāĻžāĻ° āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĻā§āĻ°ā§āĻŦāĻ˛āĻ¤āĻž-āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ­āĻžāĻ˛ā§‹ āĻŽāĻžāĻ¨ā§āĻˇā§€āĻ° āĻ¸ā§āĻ¯ā§‹āĻ— āĻ¨ā§‡āĻŦā§‡, āĻ•āĻˇā§āĻŸ āĻĻā§‡āĻŦā§‡, āĻ¤ā§‹āĻŽāĻžā§Ÿ āĻ•āĻžāĻĻāĻžā§Ÿ āĻ¨āĻžāĻŽāĻžāĻŦāĻžāĻ° āĻšā§‡āĻˇā§āĻŸāĻž āĻ•āĻ°āĻŦā§‡ āĻ¨āĻž āĻĒāĻžāĻ°āĻ˛ā§‡ āĻ•āĻžāĻĻāĻž āĻ›ā§‡āĻŸāĻžāĻŦā§‡.. āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻ¨āĻŋā§ŸāĻ¤ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸ā§‡āĻ° āĻŦāĻĻāĻ˛ā§‡ āĻ“āĻ°āĻž āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸-āĻ˜āĻžāĻ¤āĻ•āĻ¤āĻž āĻ•āĻ°āĻŦā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¸āĻžāĻĨā§‡.. āĻ¯āĻžāĻ¤ā§‡ āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻžāĻ˛ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĒāĻŋāĻ  āĻ ā§‡āĻ•ā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ, āĻ¯āĻžāĻ¤ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŦā§‡āĻāĻšā§‡ āĻĨāĻžāĻ•āĻžāĻ° āĻļā§‡āĻˇ āĻ‡āĻšā§āĻ›āĻžāĻŸāĻžāĻ“ āĻ†āĻ¤ā§āĻŽāĻšāĻ¤ā§āĻ¯āĻž āĻ•āĻ°ā§‡ āĻ“āĻ°āĻž āĻ¸ā§‡āĻ‡ āĻŦā§āĻ¯āĻŦāĻ¸ā§āĻĨāĻž āĻ•āĻ°āĻŦā§‡.. āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ˜ā§āĻ°ā§‡ āĻĻāĻžāĻāĻĄāĻŧāĻžāĻ¤ā§‡āĻ‡ āĻšāĻŦā§‡.. āĻ˛āĻĄāĻŧāĻ¤ā§‡ āĻšāĻŦā§‡,, āĻœāĻŋāĻ¤āĻ¤ā§‡ āĻšāĻŦā§‡.. āĻ“āĻĻā§‡āĻ° āĻ•āĻ°āĻž āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•āĻŸāĻž āĻ†āĻ˜āĻžāĻ¤ā§‡āĻ° āĻœāĻŦāĻžāĻŦ āĻĻāĻŋāĻ¤ā§‡ āĻšāĻŦ.. āĻŽāĻ¨ā§‡ āĻ°ā§‡āĻ–ā§‹ āĻ•ā§‡āĻ‰ āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ¤ā§‹āĻŽāĻžā§Ÿ āĻ‰āĻĻā§āĻ§āĻžāĻ° āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻ†āĻ¸āĻŦā§‡ āĻ¨āĻž, āĻ•ā§‡āĻ‰ āĻ†āĻ¸āĻŦā§‡ āĻ¨āĻž āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻšā§Ÿā§‡ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻŦāĻžāĻĻ āĻ•āĻ°āĻ¤ā§‡.. āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ•ā§‡ āĻāĻ•āĻžāĻ‡ āĻ˛āĻĄāĻŧāĻ¤ā§‡ āĻšāĻŦā§‡ āĻœāĻŋāĻ¤āĻ¤ā§‡ āĻšāĻŦ.. āĻ•ā§‡āĻāĻĻā§‹ āĻ¨āĻž āĻ†āĻ° āĻļāĻ•ā§āĻ¤ āĻšāĻ“.. āĻ†āĻŽāĻŋ āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¤ā§āĻŽāĻŋ āĻĒāĻžāĻ°āĻŦā§‡.. āĻ¤ā§‹āĻŽāĻžāĻ•ā§‡ āĻĒāĻžāĻ°āĻ¤ā§‡āĻ‡ āĻšāĻŦā§‡..."
.
.
.
āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻĻāĻŋāĻ¨ āĻāĻ‡āĻ­āĻžāĻŦā§‡āĻ‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻ¯ā§āĻĻā§āĻ§ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻĒā§āĻ°āĻ¸ā§āĻ¤ā§āĻ¤ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻšā§Ÿ... āĻ¯āĻžāĻ¤ā§‡ āĻ¸āĻŦāĻžāĻ° āĻ¸āĻžāĻŽāĻ¨ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻšāĻžāĻ¸āĻŋāĻ° āĻ†āĻĄāĻŧāĻ˛ā§‡ āĻ•āĻˇā§āĻŸ āĻ—ā§āĻ˛ā§‹ āĻ˛ā§‹āĻ•āĻžāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ... āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋ āĻŽāĻ¨ā§‡ āĻšā§Ÿ āĻ…āĻ¨ā§‡āĻ•āĻŸāĻž āĻŦāĻĄāĻŧ āĻšā§Ÿā§‡ āĻ—ā§‡āĻ˛āĻžāĻŽāĨ¤

-


21 FEB 2019 AT 21:55

āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒā§‡āĻ° āĻ§āĻžāĻ¤...
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŦā§‹āĻāĻžāĻ° āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ•āĻ‡???
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻāĻ‡ āĻŦā§āĻ¯āĻ¸ā§āĻ¤āĻ¤āĻžāĻ° āĻŽāĻžāĻā§‡
āĻļā§āĻ§ā§āĻ‡ āĻ…āĻŦāĻšā§‡āĻ˛āĻŋāĻ¤ āĻšāĻ‡...

-


7 FEB 2019 AT 22:38

āĻ¤āĻŦā§‡ āĻ¤āĻžāĻ‡ āĻšā§‹āĻ•ā§...
āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻāĻ•āĻŸāĻž āĻ¨āĻžāĻŽ āĻšā§‹āĻ•ā§ āĻ¤ā§‹āĻ°...
āĻ¯ā§‡ āĻ¨āĻžāĻŽā§‡āĻ° āĻ…āĻ°ā§āĻĨ āĻ–ā§āĻāĻœāĻŦā§‡ āĻ¸āĻŦāĻžāĻ‡....
āĻ–ā§āĻāĻœāĻŦā§‡ āĻ¨āĻž āĻ¤ā§‹āĻ•ā§‡ ,,,
āĻšāĻžāĻ°āĻŋā§Ÿā§‡ āĻ¯āĻžāĻŦāĻŋ āĻ¨āĻ¤ā§āĻ¨āĻĻā§‡āĻ° āĻ­āĻŋāĻĄāĻŧā§‡...
āĻ¨āĻ¤ā§āĻ¨ā§‡āĻ° āĻšāĻŸā§āĻŸāĻ—ā§‹āĻ˛ā§‡â€”—
āĻĒā§āĻ°ā§‹āĻ¨ā§‹āĻ•ā§‡ āĻĒāĻŋāĻ›āĻ¨ā§‡ āĻĢā§‡āĻ˛ā§‡,,,
āĻ¨āĻ¤ā§āĻ¨āĻ•ā§‡ āĻ¨āĻŋāĻŦāĻŋ āĻŦā§‡āĻ›ā§‡āĨ¤āĨ¤

-


19 JAN 2019 AT 1:10

āĻ¯āĻĻāĻŋ āĻĻā§‚āĻ°ā§‡ āĻ¯ā§‡āĻ¤ā§‡ āĻšāĻžāĻ“—
āĻ¤āĻŦā§‡ āĻ•āĻĨāĻž āĻĻāĻŋā§Ÿā§‡ āĻ¯āĻžāĻ“--
"āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻĒāĻŋāĻ›ā§āĻŸāĻžāĻ¨ āĻ°āĻžāĻ–āĻŦā§‡āĻ¨āĻž..āĨ¤āĨ¤"

-


19 DEC 2018 AT 1:23

āĻāĻ–āĻ¨ āĻ¸ā§‡ āĻŦā§āĻ¯āĻ¸ā§āĻ¤ āĻ­ā§€āĻˇāĻŖ--
āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ¨ā§‡āĻ‡ āĻ¤āĻžāĻ°â€” āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ā§‡,,
āĻ¤ā§‹āĻŽāĻžā§Ÿ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ°--
āĻ āĻŋāĻ• āĻ†āĻ—ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹ āĻ•āĻ°ā§‡āĨ¤

āĻ¤ā§āĻŽāĻŋ āĻ­ā§āĻ—āĻ›ā§‹ āĻāĻ•āĻžāĻ•ā§€āĻ¤ā§āĻ¤ā§āĻŦā§‡,,
āĻĒā§āĻĄāĻŧāĻ›ā§‡ āĻŽāĻ¨â€” āĻ…āĻ­āĻŋāĻŽāĻžāĻ¨ā§‡,,
āĻ¤āĻžāĻ“, āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĻāĻžāĻ“āĻ¨āĻž āĻ¤āĻžāĻ•ā§‡,,
āĻŦāĻ˛ āĻ•ā§‡āĻŦāĻ˛ āĻŽāĻŋāĻĨā§āĻ¯ā§‡ āĻšā§‡āĻ¸ā§‡--
"āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ†āĻ›āĻŋ "āĨ¤

āĻāĻ‡ āĻ­āĻžāĻŦā§‡āĻ‡ āĻ•āĻžāĻŸāĻ›ā§‡ āĻĻāĻŋāĻ¨-āĻ°āĻžāĻ¤,,
āĻāĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡āĻ‡ āĻāĻ•āĻĻāĻŋāĻ¨ āĻšāĻ āĻžā§Žâ€“–
āĻ…āĻ¸āĻŽā§Ÿā§‡ āĻĻāĻ°āĻœāĻž āĻ–ā§āĻ˛ā§‡āĻ‡ āĻĻā§‡āĻ–āĻ˛ā§‡ āĻ¤āĻžāĻ•ā§‡,,
āĻŦā§āĻ¯āĻ¸ā§āĻ¤āĻ¤āĻžāĻ•ā§‡ āĻ¸ā§‡ āĻ›ā§āĻĄāĻŧā§‡ āĻĢā§‡āĻ˛ā§‡â€”
āĻāĻ˛ āĻĢāĻŋāĻ°ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡,,
āĻ­āĻŋāĻœāĻŦā§‡ āĻŦāĻ˛ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¸āĻžāĻĨā§‡,,
āĻ†āĻŦāĻžāĻ° āĻ¸ā§‡āĻ‡ āĻ†āĻ—ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹ āĻ•āĻ°ā§‡,,
"āĻ…āĻ¸āĻŽā§Ÿā§‡āĻ° āĻāĻ‡ āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻĒāĻžāĻ¤ā§‡"āĨ¤āĨ¤

-


18 DEC 2018 AT 22:05

āĻĒā§āĻ°āĻ¤ā§€āĻ•ā§āĻˇāĻž āĻ¤ā§‹ āĻ¤āĻžāĻ° āĻ†āĻœāĻ“ āĻ†āĻ›ā§‡, āĻ¯ā§‡ āĻ›ā§‡āĻĄāĻŧā§‡ āĻ—ā§‡āĻ›ā§‡ āĻ¸ā§‡āĻ‡ āĻŽāĻžāĻāĻĒāĻĨā§‡āĨ¤āĨ¤

-


Fetching Nabamita Paul Quotes