Chandramouli Pramanik   (Ishq)
7 Followers ¡ 10 Following

Saraswati đŸĨ€
Joined 30 July 2019


Saraswati đŸĨ€
Joined 30 July 2019
15 APR 2023 AT 22:02

āĻŽāĻ¨ā§‡ āĻĒā§œā§‡ ,
āĻ¸āĻŽā§āĻĒāĻ°ā§āĻ•ā§‡āĻ° āĻĒā§āĻ°āĻĨāĻŽ āĻĻāĻŋāĻ•ā§‡ āĻ¯āĻ–āĻ¨ āĻ¤ā§āĻŽāĻŋ āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ āĻŋāĻ• āĻŽāĻ¤ā§‹ āĻšāĻŋāĻ¨āĻ¤ā§‡ āĻ¨āĻž ... āĻ†āĻŽāĻŋ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ•āĻžāĻ› āĻĨā§‡āĻ•ā§‡ āĻ¸āĻ°āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ°āĻžāĻ–āĻžāĻ° āĻ•āĻžāĻ°āĻŖ āĻ…āĻ¨ā§āĻ¸āĻ¨ā§āĻ§āĻžāĻ¨ā§‡ āĻ¯āĻ–āĻ¨ āĻ‰āĻĻā§āĻŦāĻŋāĻ—ā§āĻ¨ āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ....āĻāĻ•āĻĻāĻŋāĻ¨ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ•ā§‡ āĻŦāĻ˛ā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ...
āĻŦāĻ˛ā§‹ ...āĻŦāĻ˛ā§‹ ....āĻŦāĻ˛ā§‹...
āĻ¤ā§āĻŽāĻŋ āĻŦāĻ˛ā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ ... āĻ¨āĻž.. āĻ¨āĻž..āĻ¨āĻž ..
āĻ¤āĻžāĻ° āĻĒāĻ°ā§‹āĻ“ āĻ¯āĻ–āĻ¨ āĻ¤ā§āĻŽāĻŋ āĻŦāĻ˛ā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡...āĻĒāĻžāĻ°āĻŦā§‡ āĻ¸āĻšā§āĻ¯ āĻ•āĻ°āĻ¤ā§‡... āĻ†āĻŽāĻŋ āĻŦāĻ˛ā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ āĻĒāĻžāĻ°āĻŦā§‹....
āĻ¤ā§āĻŽāĻŋ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻļā§āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡... āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĒā§āĻ°āĻžāĻ•ā§āĻ¤āĻ¨ā§‡āĻ° āĻ—āĻ˛ā§āĻĒ ... āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŦāĻŋāĻ°āĻšā§€ āĻŽāĻ¨ā§‡āĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻšā§€āĻ¨āĻ¤āĻžāĻ° āĻœā§āĻŦāĻžāĻ˛āĻž....
āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸ āĻ•āĻ°ā§‹...
āĻĻā§€āĻ°ā§āĻ˜ āĻ¸āĻžāĻ¤ āĻŦāĻ›āĻ° āĻāĻ•āĻŸāĻžāĻ¨āĻž āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ•āĻžāĻ› āĻĨā§‡āĻ•ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻšā§€āĻ¨āĻ¤āĻžāĻ° āĻ‰āĻĒāĻ¨ā§āĻ¯āĻžāĻ¸ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ•ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻ¤ā§‡ āĻ…āĻ¨ā§āĻĒā§āĻ°āĻžāĻŖāĻŋāĻ¤ āĻ•āĻ°ā§‡āĻ›āĻŋāĻ˛....
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻŦāĻ˛āĻž āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻŸāĻž āĻŽāĻŋāĻĨā§āĻ¯āĻžāĻ•ā§‡ āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋ āĻĒā§āĻ°āĻŽāĻžāĻŖ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻ¤ā§āĻŽāĻŋ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ†āĻŸ āĻŦāĻ›āĻ° āĻĒāĻ° āĻŦāĻ˛ā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ -
' āĻ†āĻŽāĻŋ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ¯āĻŧ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻŋ ' ...
āĻ¤ā§āĻŽāĻŋ āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ¸āĻŦ āĻ•āĻŋāĻ›ā§āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻœ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡āĻ‡ āĻĻāĻžāĻ¯āĻŧā§€ āĻ•āĻ°ā§‹ ...
āĻ¤āĻŦā§āĻ“ āĻ•āĻŋ āĻœāĻžāĻ¨ā§‹ ...
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ†āĻŽāĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻŦāĻŋāĻ¸āĻ°ā§āĻœāĻ¨āĻ•ā§‡ āĻ†āĻŽāĻŋ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ¯āĻŧ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻ•ā§€āĻ­āĻžāĻŦā§‡ āĻŽā§‡āĻ¨ā§‡ āĻ¨āĻŋāĻ¤āĻžāĻŽ ! ...
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻāĻ¸āĻŦ āĻ†āĻ° āĻ•āĻŋāĻ›ā§āĻ‡ āĻŽāĻ¨ā§‡ āĻ¨ā§‡āĻ‡...
āĻ†āĻŽāĻžāĻ° āĻ¸āĻŦ āĻŽāĻ¨ā§‡ āĻ†āĻ›ā§‡ ... āĻ¸āĻŦ.. āĻ¸āĻŦ.. āĻ¸āĻŦ ...â™Ĩī¸
āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨā§‡āĻ•ā§‹ .... 💚

-


7 FEB 2023 AT 20:54

A fair confession:
We all born alone , shall die alone .. None of us has come to stay forever... But in this 'come & go' game we learn the most overwhelming lesson that makes us feel that we are living in true sense and more of it , that lesson stays forever to anchor our existence in this mortal world... Though that lesson is more than anything and everything... is not comparable to anything ...has not any suitable adjectives....can't be expressed by word or a couple of words...
We say that lesson mockingly as ..
" LOVE " ❤ī¸
~ CHANDRAMOULI

-


5 FEB 2023 AT 7:36

āĻļā§āĻ­ āĻœāĻ¨ā§āĻŽāĻĻāĻŋāĻ¨ āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ 🖤
āĻœā§€āĻŦāĻ¨ā§‡ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻŦāĻĄāĻŧ āĻšāĻ“ ... āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻœā§€āĻŦāĻ¨ āĻ¸ā§āĻ¨ā§āĻĻāĻ° āĻšā§‹āĻ• ..
āĻ•āĻžāĻŽāĻ¨āĻž āĻ°āĻ‡āĻ˛, āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻœā§€āĻŦāĻ¨ āĻ¸ā§āĻ–ā§€ āĻšā§‹āĻ• ..
āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨā§‡āĻ•ā§‹...
~ Ishq

-


1 JAN 2023 AT 22:52

āĻ†āĻŽāĻ°āĻž āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•ā§‡āĻ‡ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ¨āĻž āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ°ā§‹āĻ—ā§‡ āĻ…āĻ¸ā§āĻ¸ā§āĻĨ... āĻ•ā§‡āĻ‰ āĻļāĻžāĻ°ā§€āĻ°āĻŋāĻ•, āĻ•ā§‡āĻ‰ āĻŦāĻž āĻŽāĻžāĻ¨āĻ¸āĻŋāĻ•... āĻļāĻ°ā§€āĻ° āĻ āĻŋāĻ• āĻ•āĻ°āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¤ā§‹ āĻĄāĻžāĻ•ā§āĻ¤āĻžāĻ°āĻŦāĻžāĻŦā§ āĻ†āĻ›ā§‡āĻ¨... āĻŦāĻžāĻĒāĻ°ā§‡! āĻ›'-āĻŦāĻ›āĻ° āĻāĻŽ.āĻŦāĻŋ.āĻŦāĻŋ.āĻāĻ¸ , āĻ¤āĻŋāĻ¨ āĻŦāĻ›āĻ° āĻāĻŽ.āĻāĻ¸ āĻ•āĻ°ā§‡āĻ›ā§‡āĻ¨ āĻ¤āĻŋāĻ¨āĻŋ... āĻ¨'-āĻĻāĻļ āĻŦāĻ›āĻ°ā§‡āĻ° āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻž āĻ•āĻŋ āĻŦā§ƒāĻĨāĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ ? āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ āĻ¤āĻžāĻšāĻ˛ā§‡ āĻ†āĻœāĻ“ āĻ†āĻŽāĻ°āĻž āĻ¸āĻŦāĻžāĻ‡ āĻ…āĻ¸ā§āĻ¸ā§āĻĨ āĻ•ā§‡āĻ¨ ? āĻĄāĻžāĻ•ā§āĻ¤āĻžāĻ°āĻŦāĻžāĻŦā§āĻĻā§‡āĻ° āĻ†āĻ° āĻĻā§‹āĻˇ āĻ•āĻŋ ? āĻĻā§‹āĻˇ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ°- āĻŦā§āĻ¯āĻžāĻĨāĻž āĻŽāĻ¨ā§‡ āĻ†āĻ° āĻ¯āĻžāĻšā§āĻ›āĻŋ āĻ•āĻžāĻ°ā§āĻĄāĻŋāĻ“āĻ˛āĻœāĻŋāĻ¸ā§āĻŸ-āĻāĻ° āĻ•āĻžāĻ›ā§‡ ... āĻ†āĻŽāĻ°āĻž āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻ¤ā§‹ āĻĒāĻžāĻ°āĻ›āĻŋ āĻ¯ā§‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻŽāĻžāĻĨāĻž-āĻŦā§āĻ¯āĻžāĻĨāĻž ... āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ āĻŽāĻžāĻĨāĻžāĻ¯āĻŧ āĻŦā§āĻ¯āĻžāĻĨāĻž āĻ¨āĻ¯āĻŧ... āĻļā§āĻ§ā§ āĻŦāĻ˛āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›āĻŋ āĻ¨āĻž...āĻšāĻŋāĻ•āĻŋā§ŽāĻ¸āĻž āĻšāĻšā§āĻ›ā§‡, MRI āĻšāĻšā§āĻ›ā§‡... āĻ°ā§‹āĻ— āĻ§āĻ°āĻž āĻ†āĻ° āĻĒāĻ°āĻ›ā§‡ āĻ¨āĻž... āĻ†āĻ¸āĻ˛ā§‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ¸āĻŽāĻ¸ā§āĻ¤ āĻ°ā§‹āĻ—ā§‡āĻ° āĻŽā§‚āĻ˛ āĻ˛ā§āĻ•āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ†āĻ›ā§‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻšāĻŋāĻ¸āĻžāĻŦā§‡āĻ° āĻšāĻžāĻ˛āĻ–āĻžāĻ¤āĻžāĻ¯āĻŧ... 'āĻ•āĻŋ āĻšā§‡āĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ,āĻ•āĻŋ āĻĒā§‡āĻ˛āĻžāĻŽ', 'āĻ•āĻ¤āĻŸāĻž āĻšā§‡āĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ,āĻ•āĻ¤āĻŸāĻž āĻĒā§‡āĻ˛āĻžāĻŽ',' āĻ•āĻžāĻ•ā§‡ āĻšāĻžāĻ°āĻžāĻ˛āĻžāĻŽ, āĻ•āĻžāĻ•ā§‡ āĻĒā§‡āĻ˛āĻžāĻŽ'- āĻ āĻ¸āĻŦ āĻ•āĻŋāĻ›ā§āĻ° āĻ‰āĻĒāĻ°...
'ā¤•āĨā¤› ā¤Ēā¤žā¤¨āĨ‡ ā¤•āĨ‡ ā¤˛ā¤ŋā¤ ā¤•āĨā¤› ā¤–āĨ‹ā¤¨ā¤ž ā¤Ēā¤Ąā¤ŧā¤¤ā¤ž ā¤šāĨˆ'- āĻāĻ° āĻ‰āĻĒāĻ° āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸ āĻ¯āĻ¤ āĻ•āĻŽāĻ›ā§‡, āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ°ā§‹āĻ—āĻ—ā§āĻ°āĻ¸ā§āĻ¤ āĻšāĻ“ā§ŸāĻžāĻ° āĻĒā§āĻ°āĻŦāĻŖāĻ¤āĻž āĻ¤āĻ¤ āĻŦāĻžā§œāĻ›ā§‡... āĻ†āĻŽāĻ°āĻž āĻŽā§‡āĻ¨ā§‡ āĻ¨āĻŋāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›āĻŋ āĻ¨āĻž āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ•ā§āĻˇāĻ¯āĻŧāĻŸāĻžāĻ•ā§‡... āĻ†āĻ° āĻĻā§‹āĻˇ āĻĻāĻŋāĻšā§āĻ›āĻŋ āĻĄāĻžāĻ•ā§āĻ¤āĻžāĻ°āĻŦāĻžāĻŦā§āĻĻā§‡āĻ°... āĻ†āĻŽāĻ°āĻž āĻŦā§‹āĻ§āĻšā§€āĻ¨ , āĻ…āĻ¯ā§ŒāĻ•ā§āĻ¤āĻŋāĻ•... āĻ†āĻŽāĻ°āĻž āĻŦāĻ˛āĻŋ- 'āĻĒāĻžāĻ—āĻ˛āĻžāĻŽāĻŋ āĻ›āĻžāĻĄāĻŧāĻž āĻ¨āĻžāĻ•āĻŋ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻšāĻ¯āĻŧ āĻ¨āĻž !' āĻ†āĻŦāĻžāĻ°,'āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻĒāĻžāĻ—āĻ˛ āĻšāĻ“ā§ŸāĻžāĻŸāĻž āĻ¨āĻžāĻ•āĻŋ āĻŦāĻžāĻĄāĻŧāĻžāĻŦāĻžāĻĄāĻŧāĻŋ!'... āĻ†āĻŽāĻ°āĻž āĻœāĻžāĻ¨āĻŋ ' āĻĒā§āĻ°āĻžāĻĒā§āĻ¤āĻŋāĻšā§€āĻ¨āĻ¤āĻž āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ° āĻ‰āĻĒāĻ¸āĻ‚āĻšāĻžāĻ°',āĻ…āĻĨāĻš ' āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¯āĻŧ āĻĒā§‡āĻ¤ā§‡ āĻšāĻžāĻ¯āĻŧ'...' āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¯āĻŧ āĻĒā§‡āĻŸ āĻ­āĻ°āĻŦā§‡ āĻ¨āĻž āĻœā§‡āĻ¨ā§‡ āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻž āĻ•āĻ°āĻŋ, āĻšāĻžāĻ•āĻ°āĻŋ āĻ•āĻ°āĻŋ', āĻ…āĻĨāĻš 'āĻ“āĻ‡ āĻ•āĻ°ā§āĻŽāĻœā§€āĻŦāĻ¨āĻ•ā§‡ āĻŦā§āĻ¯āĻ°ā§āĻĨ āĻŦāĻ˛āĻŋ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻšā§€āĻ¨āĻ¤āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯'...
āĻāĻ‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹ āĻ…āĻ¯ā§ŒāĻ•ā§āĻ¤āĻŋāĻ• āĻ…āĻ¸āĻ­ā§āĻ¯āĻĻā§‡āĻ° āĻ°ā§‹āĻ—ā§€ āĻšāĻ“ā§ŸāĻžāĻ¯āĻŧ āĻ‰āĻšāĻŋāĻ¤...

-


3 NOV 2022 AT 17:54

āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ ,
āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ•āĻŋ āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ ? āĻ¤āĻžāĻšāĻ˛ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ•ā§‡āĻ¨ āĻāĻ°āĻ•āĻŽ āĻŽāĻ¨ā§‡ āĻšāĻšā§āĻ›ā§‡ ? āĻœāĻŋāĻœā§āĻžā§‡āĻ¸ āĻ•āĻ°āĻžāĻ° āĻ…āĻ§āĻŋāĻ•āĻžāĻ° āĻšāĻžāĻ°āĻŋāĻ¯āĻŧā§‡āĻ“ āĻœāĻŋāĻœā§āĻžā§‡āĻ¸ āĻ•āĻ°āĻ˛āĻžāĻŽ- āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻ¨ā§‡ āĻšāĻ˛ā§‹ āĻšāĻ āĻžā§Ž ....
āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž āĻ•ā§‡āĻ¨ !
āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ āĻ•āĻ°ā§‹ āĻ¨āĻž āĻ—ā§‹ ,
āĻ¤ā§āĻŽāĻŋ āĻ¨āĻž āĻ†āĻŽāĻžāĻ¯āĻŧ āĻ•āĻĨāĻž āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ !
~ ISHQ

-


6 OCT 2022 AT 7:52

āĻļā§āĻ­ āĻŦāĻŋāĻœāĻ¯āĻŧāĻž āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ ... 🍁
āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨā§‡āĻ•ā§‹ ...

-


1 OCT 2022 AT 19:42

" āĻ¯ā§‡āĻ–āĻžāĻ¨ā§‡ āĻ¸ā§€āĻŽāĻžāĻ¨ā§āĻ¤ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° , āĻ¸ā§‡āĻ–āĻžāĻ¨ā§‡ āĻŦāĻ¸āĻ¨ā§āĻ¤ āĻ†āĻŽāĻžāĻ° "
āĻ•ā§‡āĻ¨ āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž , āĻ…āĻ¨ā§‡āĻ• āĻĻāĻŋāĻ¨āĻĒāĻ° āĻ—āĻžāĻ¨āĻŸāĻž āĻŽāĻ¨ā§‡ āĻĒāĻĄāĻŧāĻ˛ā§‹ .. āĻļā§āĻ¨āĻ›āĻŋāĻ“ āĻāĻ–āĻ¨ .. āĻ¤ā§āĻŽāĻŋ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ āĨ¤ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻž āĻ¸āĻŦ āĻœāĻŋāĻ¨āĻŋāĻ¸āĻ‡ āĻ¸āĻ¯āĻ¤ā§āĻ¨ā§‡ āĻ°āĻžāĻ–āĻž āĻ†āĻ›ā§‡ .. āĻ•ā§‹āĻ¨ā§‹āĻŸāĻž āĻ†āĻ˛āĻŽāĻžāĻ°āĻŋāĻ¤ā§‡ āĻ•ā§‹āĻ¨ā§‹āĻŸāĻž āĻ…āĻ˛āĻŋāĻ¨ā§āĻĻ-āĻ¨āĻŋāĻ˛āĻ¯āĻŧā§‡āĻ° āĻ…āĻ¤āĻ˛ āĻ—āĻ­ā§€āĻ°ā§‡... āĨ¤ āĻ†āĻ° āĻ•āĻŋāĻ›ā§āĻ•ā§āĻˇāĻŖ āĻĒāĻ°ā§‡āĻ‡ āĻ†āĻœāĻ•ā§‡āĻ° āĻĻāĻŋāĻ¨āĻŸāĻž āĻšāĻ˛ā§‡ āĻ¯āĻžāĻŦā§‡ .. āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¤āĻĻāĻ•āĻžāĻ˛ā§€āĻ¨ āĻ‰āĻĒāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻŋ āĻĻāĻŋāĻ¨āĻŸāĻžāĻ° āĻ¯āĻ¤āĻ–āĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž āĻ—ā§āĻ°ā§āĻ¤ā§āĻŦ āĻŦā§āĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛ , āĻ…āĻ¨ā§āĻĒāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻŋāĻ¤ā§‡ āĻ†āĻ°āĻ“ āĻŦā§‡āĻļāĻŋ āĻ•āĻ°ā§‡ āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ āĨ¤ āĻ“āĻ‡ āĻ¯ā§‡ ... āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ ... āĻ¤āĻŦā§‡ āĻ•āĻŋ āĻœāĻžāĻ¨ā§‹ - āĻ•ā§‡āĻ‰āĻ‡ āĻāĻ•āĻ¸āĻžāĻĨā§‡ 'āĻ¸ā§‡āĻ‡ āĻ¤ā§āĻŽāĻŋ āĻ•ā§‡āĻ¨ āĻāĻ¤ āĻ…āĻšā§‡āĻ¨āĻž āĻšāĻ˛ā§‡' āĻ†āĻ° 'āĻ¤ā§‹āĻŽāĻžāĻ¯āĻŧ āĻ†āĻŽāĻžāĻ¯āĻŧ āĻŽāĻŋāĻ˛ā§‡' āĻ—āĻžāĻ¨ āĻĻā§āĻŸā§‹ āĻ­āĻžāĻ˛ā§‹āĻ˛āĻžāĻ—āĻžāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡ āĻ¨āĻž, āĻ¤ā§āĻŽāĻŋ āĻ˛āĻžāĻ—āĻŋāĻ¯āĻŧā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ¨ .. āĻ¤āĻžāĻ° āĻŽāĻžāĻ¨ā§‡ āĻāĻ‡ āĻ¨āĻ¯āĻŧ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡āĻ›āĻŋāĻ˛ā§‡ ... āĻ¤āĻžāĻ° āĻŽāĻžāĻ¨ā§‡ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻ¤ā§‡ āĻ—āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻāĻ• āĻĻā§‹āĻĻā§‚āĻ˛â€ā§āĻ¯āĻŽāĻžāĻ¨ āĻĒāĻ°āĻŋāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻŋāĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡ āĻĢā§‡āĻ˛āĻ›āĻŋāĻ˛ā§‡ ... āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻŋ āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ ... āĻ¤āĻž āĻ•āĻŋ āĻ•āĻ°ā§‡ āĻšāĻ¤ā§‡ āĻĻāĻŋāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ¤āĻžāĻŽ ? āĻ‰āĻĒāĻžāĻ¯āĻŧ āĻšā§€āĻ¨ āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ āĻŦāĻ˛āĻŦā§‹ āĻ¨āĻž , āĻŦāĻ˛āĻŦā§‹ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻœā§āĻžāĻžāĻŦāĻĻā§āĻ§ āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ ... āĻ¤āĻžāĻ‡ āĻšāĻ˛ā§‡ āĻāĻ¸ā§‡āĻ›āĻŋ ... āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ“āĻ‡ āĻ°āĻžāĻœāĻ¸āĻŋāĻ‚āĻšāĻžāĻ¸āĻ¨ āĻ†āĻœāĻ“ āĻāĻ•āĻ‡ āĻ†āĻ›ā§‡ āĻ¯āĻĻāĻŋāĻ“ āĻ§ā§‚āĻ˛āĻžāĻŽāĻ˛āĻŋāĻ¨ .. āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨā§‡āĻ•ā§‹ āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ ......

-


12 SEP 2022 AT 20:12

āĻ¨ā§€āĻ˛āĻžāĻžā§āĻœāĻ¨āĻž 💙

-


4 SEP 2022 AT 22:03

" āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸ā§‡ āĻļā§āĻ§ā§āĻ‡ āĻ¤āĻžāĻ•ā§‡,
āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¯āĻŧ āĻŦā§‡āĻ§ā§‡āĻ āĻ¯ā§‡ āĻ°āĻžāĻ–ā§‡.."...
āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž .. āĻšā§āĻ¯āĻžāĻ , āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋāĻ‡ āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž ...āĻ•āĻŋ āĻ•āĻ°ā§‡ āĻœāĻžāĻ¨āĻŦā§‹, āĻ¯āĻĻāĻŋāĻ“ āĻ¤ā§āĻŽāĻŋ āĻŦāĻ˛āĻŦā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ¨āĻž āĻœāĻžāĻ¨āĻžāĻ° āĻ•āĻžāĻ°āĻŖ āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻž... āĻ¤ā§āĻ¯āĻžāĻ¤ā§ , āĻ†āĻŽāĻŋ āĻ•ā§āĻ˛āĻžāĻ¸ āĻ¸ā§‡āĻ­ā§‡āĻ¨-āĻāĻ‡āĻŸā§ āĻĨā§‡āĻ•ā§‡āĻ‡ āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻžāĻ° āĻŽāĻžāĻā§‡ āĻœā§€āĻŦāĻ¨āĻ•ā§‡ āĻ‰āĻĒāĻ˛āĻŦā§āĻ§āĻŋ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻļā§āĻ°ā§ āĻ•āĻ°ā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ... āĻ¸ā§āĻ•ā§āĻ˛ āĻļā§‡āĻˇā§‡ āĻĒāĻžāĻāĻšāĻ¤āĻ°āĻĒ-āĻ†āĻŸāĻ¤āĻ°āĻĒā§‡āĻ° āĻŽāĻ¨ā§āĻĻāĻŋāĻ°ā§‡ āĻšāĻ˛ā§‡ āĻ†āĻ¸āĻ¤āĻžāĻŽ.... āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻāĻ•āĻž , āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻāĻ• āĻŦāĻ¨ā§āĻ§ā§āĻ•ā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡... āĻ•āĻĨāĻž āĻŦāĻ˛āĻ¤āĻžāĻŽ āĻœā§€āĻŦāĻ¨ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ , āĻŦā§‡āĻ¸āĻŋāĻ•ā§āĻ¯āĻžāĻ˛āĻŋ- " āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ° āĻŽāĻžāĻ¨ā§āĻˇ " .. āĻ¤āĻžāĻ°āĻĒāĻ° āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻāĻ¸ā§‡āĻ›ā§‡ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻŦāĻžāĻ¸ā§āĻ¤āĻŦāĻ¤āĻž ,āĻĒāĻ°āĻŋāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻŋ āĻŦāĻž āĻĻā§āĻŦāĻ¨ā§āĻĻā§āĻŦ... āĻšā§‡āĻ°ā§‡āĻ›āĻŋ, āĻœāĻŋāĻ¤ā§‡āĻ›āĻŋ...āĻ†āĻŽāĻžāĻ° āĻ†āĻœāĻ•ā§‡āĻ° āĻ†āĻŽāĻŋāĻŸāĻžāĻ“ āĻ¤ā§‹ āĻ¸ā§‡āĻ‡ āĻŽāĻ¨ā§āĻĻāĻŋāĻ°-āĻ†āĻ¸āĻž āĻ†āĻŽāĻŋāĻŸāĻžāĻ‡ ... āĻĒāĻžāĻ˛ā§āĻŸāĻžāĻ‡ āĻ¨āĻŋ āĻ•āĻŋāĻ›ā§āĻ‡... āĻļā§āĻ§ā§āĻŽāĻžāĻ¤ā§āĻ° āĻ¤ā§ˆāĻ°āĻŋ āĻšāĻ¯āĻŧā§‡āĻ›ā§‡ āĻ•āĻŋāĻ›ā§ āĻ•ā§āĻˇāĻŽāĻ¤āĻž .. āĻ¯āĻžāĻ° āĻĒā§āĻ°ā§‡āĻ•ā§āĻˇāĻŋāĻ¤ā§‡ āĻ†āĻœāĻ“ āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻāĻ•āĻŸāĻžāĻ‡ āĻ‰āĻĻā§āĻĻā§‡āĻļā§āĻ¯, āĻāĻ•āĻŸāĻžāĻ‡ āĻŦāĻŋāĻ§ā§‡āĻ¯āĻŧ-
" āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ•ā§‡āĻ‰ "... āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻžāĻŸāĻž āĻāĻ•āĻŸāĻž āĻŽāĻžāĻ§ā§āĻ¯āĻŽ, āĻāĻ•āĻŸāĻž āĻ—āĻžāĻ‡āĻĄ... āĻ†āĻ° āĻ¸āĻŦāĻšā§‡āĻ¯āĻŧā§‡ āĻŦāĻĄāĻŧ āĻāĻ•āĻŸāĻž āĻ†āĻ¯āĻŧāĻ¨āĻž, āĻ¯āĻžāĻ° āĻĨā§‡āĻ•ā§‡ āĻ¸āĻ‚āĻ—ā§ƒāĻšā§€āĻ¤ āĻœā§āĻžāĻžāĻ¨ āĻ“ āĻ‰āĻĒāĻ˛āĻŦā§āĻ§āĻŋāĻ° āĻĻā§āĻŦāĻžāĻ°āĻž āĻ†āĻŽāĻŋ āĻŽāĻžāĻ¨ā§āĻˇāĻŸāĻžāĻ° āĻ¸āĻŦāĻ•āĻŋāĻ›ā§ āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ ... āĻ¸āĻŦ āĻ¸āĻŽāĻ¸ā§āĻ¯āĻžāĻ° āĻ¸āĻŽāĻžāĻ§āĻžāĻ¨ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ .. āĻāĻ° āĻšā§‡ā§Ÿā§‡ āĻŦā§‡āĻļāĻŋ āĻ•āĻŋāĻ›ā§āĻ‡ āĻ¨āĻ¯āĻŧ ....
~ āĻšāĻ¨ā§āĻĻā§āĻ°āĻŽā§ŒāĻ˛āĻŋ

-


2 SEP 2022 AT 23:09

āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧ ,
āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž āĻāĻ‡ āĻ¨āĻžāĻŽā§‡ āĻ¸āĻŽā§āĻŦā§‹āĻ§āĻ¨ āĻ•āĻ°āĻž āĻ āĻŋāĻ• āĻšāĻšā§āĻ›ā§‡ āĻ•āĻŋ āĻ¨āĻž ? āĻ†āĻ¸āĻ˛ā§‡ āĻ†āĻŽāĻŋ āĻšāĻ°āĻŽ āĻŦā§‡āĻšāĻžāĻ¯āĻŧāĻž..āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ•āĻŋāĻ›ā§āĻ‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻļā§āĻ§ā§āĻŽāĻžāĻ¤ā§āĻ° āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ•āĻŋāĻ›ā§ āĻ¨āĻ¯āĻŧ .. āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž āĻ•ā§‡āĻ¨.. āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ†āĻŽāĻŋ āĻāĻ°āĻ•āĻŽāĻ‡... āĻ•āĻŋ āĻœāĻžāĻ¨ā§‹ āĻ¤ā§‹ ,- āĻ†āĻŽāĻ°āĻž āĻ¯āĻžāĻ°āĻž āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ āĻ—āĻžāĻ¯āĻŧā§‡ āĻŽā§‡āĻ–ā§‡ āĻĻāĻŋāĻ¨ āĻ•āĻžāĻŸāĻžāĻ‡, āĻ°āĻžāĻ¤ āĻœāĻžāĻ—āĻŋ.. āĻ¤āĻžāĻ°āĻž āĻœāĻžāĻ¨āĻŋ, āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻ‰āĻĻā§āĻĻā§‡āĻļā§āĻ¯-āĻŦāĻŋāĻ§ā§‡āĻ¯āĻŧ āĻ•ā§‹āĻ¨ā§‹āĻŸāĻžāĻ‡ āĻŦā§āĻ¯āĻžāĻ•āĻ°āĻŖ āĻŽā§‡āĻ¨ā§‡ āĻšāĻ¯āĻŧ āĻ¨āĻž , āĻœā§€āĻŦāĻ¨ āĻ†āĻ¸āĻ˛ā§‡ āĻ¤āĻžāĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ¨āĻŋāĻ¯āĻŧāĻŽā§‡ āĻšāĻ˛ā§‡ āĻ…āĻŦāĻŋāĻ°āĻžāĻŽ.. āĻ¯ā§‡āĻŽāĻ¨ āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•āĻŸāĻž āĻ˜āĻŸāĻ¨āĻžāĻ° āĻāĻ•āĻŸāĻž āĻ•āĻžāĻ°āĻŖ āĻĨāĻžāĻ•ā§‡ .. āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻāĻ‡ āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒā§‡āĻ°āĻ“ āĻ†āĻ›ā§‡ .. āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§, āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻāĻ•-āĻ¤ā§ƒāĻ¤ā§€āĻ¯āĻŧāĻžāĻ‚āĻļ āĻĒāĻĨ āĻ•āĻžāĻŸāĻžāĻ¨ā§‹āĻ° āĻĒāĻ° āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ†āĻ° āĻĢā§āĻ°āĻ¸āĻ¤ āĻ•ā§‹āĻĨāĻžāĻ¯āĻŧ ? - āĻāĻ‡ āĻ›ā§‹āĻŸā§‹- āĻŦāĻĄāĻŧ āĻœāĻŋāĻ¨āĻŋāĻ¸ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ‰āĻĒāĻ° āĻšāĻžāĻĒāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻā§‡āĻ“āĻ¯āĻŧāĻž āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ¨āĻˇā§āĻŸ āĻ•āĻ°āĻŦāĻžāĻ°.. āĻļā§‡āĻˇ āĻĒāĻ°ā§āĻ¯āĻ¨ā§āĻ¤ āĻ‰āĻĒā§‡āĻ•ā§āĻˇāĻž , āĻ…āĻ­āĻŋāĻŽāĻžāĻ¨ āĻ†āĻ° āĻ†āĻĒāĻļā§‹āĻˇ āĻāĻ° āĻŽāĻ§ā§āĻ¯ā§‡ āĻœā§€āĻŦāĻ¨ āĻ•āĻžāĻŸāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻāĻŋāĻ‡... āĻ¯āĻĻāĻŋ āĻŦāĻ˛āĻŋ , āĻ āĻŋāĻ• āĻ¨āĻ¯āĻŧ..āĻ¤ā§‹ , āĻ¯ā§‡ āĻ—ā§āĻ˛ā§‹ āĻšāĻšā§āĻ›ā§‡ āĻ¸ā§‡ āĻ—ā§āĻ˛ā§‹ āĻ•āĻŋ āĻ āĻŋāĻ•? āĻ†āĻŦāĻžāĻ°, āĻ¯āĻĻāĻŋ āĻŦāĻ˛āĻŋ ,āĻ āĻŋāĻ•- āĻ¤ā§‹ āĻ¸āĻ°ā§āĻŦāĻ¸āĻžāĻ•ā§āĻ˛ā§āĻ¯ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻ›ā§‹āĻŸā§‹ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻŸāĻžāĻ“ āĻ•āĻŋ āĻ āĻŋāĻ•?
āĻĻā§‡āĻ–ā§‹ ,āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻāĻ‡ āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ-āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ•āĻžāĻ°āĻ¨ā§‡āĻ‡.. āĻœāĻžāĻ¨āĻŋ, āĻ¤āĻŦā§āĻ“ āĻĻā§‡āĻ–ā§‹, āĻ¤ā§āĻŽāĻŋ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ­āĻžāĻ˛ā§‹ .. āĻ¤āĻžāĻ° āĻ‰āĻĒāĻ°, āĻ¤ā§āĻŽāĻŋ āĻāĻ–āĻ¨ āĻ¸ā§āĻŦāĻžāĻ§ā§€āĻ¨.. āĻ•āĻžāĻ° āĻ•āĻĨāĻžāĻ¯āĻŧ āĻ•āĻŋ āĻāĻ¸ā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ āĻ—ā§‹ ! āĻŦāĻžāĻĻ āĻĻāĻžāĻ“ āĻ¤ā§‹ ... āĻ¸āĻŦ āĻ¤ā§āĻ¯āĻžāĻ¤ā§ āĻ•ā§‹āĻŽā§āĻĒāĻžāĻ¨āĻŋ ...
āĻ†āĻ° āĻ¸āĻ°ā§āĻŦā§‹āĻĒāĻ°āĻŋ, āĻ†āĻŽāĻŋ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŽāĻ¨-āĻ–āĻžāĻ°āĻžāĻĒ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻŽāĻ¤ā§‡āĻ‡ āĻĻā§‡āĻ–āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŦā§‹ āĻ¨āĻž... āĻ•āĻĨāĻž āĻĻāĻŋāĻ˛āĻžāĻŽ, āĻ¯āĻĻāĻŋ āĻĻāĻžāĻ¯āĻŧāĻŋāĻ¤ā§āĻŦ āĻĻāĻžāĻ“ - āĻ¤ā§‹ āĻ¸āĻžāĻ°āĻž āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¸āĻŽāĻ¸ā§āĻ¤ āĻŽāĻ¨ āĻ–āĻžāĻ°āĻžāĻĒ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ•āĻ°ā§‡ āĻĻā§‡āĻŦ... āĻ¯āĻĻāĻŋ āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻ¨āĻž āĻĒāĻžāĻ°āĻŋ , āĻ¤āĻŦā§‡ āĻ­āĻžāĻ—āĻžāĻ­āĻžāĻ—āĻŋ āĻ•āĻ°ā§‡ āĻ¨ā§‡āĻŦ ... āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨā§‡āĻ•ā§‹ ..
~ āĻšāĻ¨ā§āĻĻā§āĻ°āĻŽā§ŒāĻ˛āĻŋ

-


Fetching Chandramouli Pramanik Quotes