Avoy Barik   (Avoy)
483 Followers 0 Following

read more
Joined 19 November 2017


read more
Joined 19 November 2017
8 OCT 2018 AT 20:49

āĻ¸āĻŽā§Ÿ āĻŽāĻ¤ āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯āĻžāĻļāĻŋāĻ¤ āĻ¸āĻžā§œāĻž āĻ¨āĻž āĻĒā§‡āĻ˛ā§‡ , āĻ‰āĻ¨ā§āĻŽāĻžāĻĻ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ“ āĻāĻ•āĻĻāĻŋāĻ¨ āĻ¨āĻŋāĻ°ā§āĻœā§€āĻŦ āĻ¸ā§āĻĨāĻŋāĻŽāĻŋāĻ¤ āĻšā§Ÿā§‡ āĻĒāĻ°ā§‡āĨ¤

-


8 OCT 2018 AT 20:46

āĻ¸āĻŽā§Ÿ āĻ“ āĻ•āĻžāĻ˛ā§‡āĻ° āĻ¨āĻŋāĻˇā§āĻ ā§āĻ° āĻ¨āĻŋā§ŸāĻŽā§‡ āĻĒā§āĻ°āĻŋā§Ÿ āĻ¸āĻŽā§āĻĒāĻ°ā§āĻ• āĻ—ā§āĻ˛āĻŋāĻ“ āĻ•āĻ–āĻ¨āĻ“ āĻ•āĻ–āĻ¨āĻ“ āĻ…āĻœāĻžāĻ¨ā§āĻ¤ā§‡ āĻ›āĻŋāĻ¨ā§āĻ¨ āĻšā§ŸāĨ¤

-


23 AUG 2018 AT 21:55

āĻ­ā§‡āĻŦā§‡āĻ›āĻŋāĻ˛āĻžāĻŽ āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻāĻ˛ā§‡ āĻŽāĻ¨ā§‡āĻ° āĻ¸āĻŦ āĻ•āĻĨāĻž āĻ¤āĻžāĻ•ā§‡ āĻœāĻžāĻ¨āĻžāĻŦā§‹ āĻšāĻ¯āĻŧāĻ¤ āĻ¸ā§‡ āĻŦā§āĻāĻŦā§‡, āĻ•āĻžāĻ°āĻŖ āĻ¸ā§‡ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻœāĻžāĻ¨ā§‡!āĻ•āĻŋāĻ›ā§āĻ‡ āĻ…āĻ¨ā§āĻ§āĻ•āĻžāĻ° āĻ¨āĻ¯āĻŧ āĻ¤āĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡! āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻŽāĻžāĻā§‡ āĻŽāĻžāĻā§‡ āĻ­āĻ¯āĻŧ-āĻ“ āĻ•āĻ°ā§‡ āĻ¯āĻĻāĻŋ āĻ¸ā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ¨āĻŋāĻŦā§‡āĻĻāĻ¨ āĻļā§āĻ¨ā§‡ āĻ†āĻ—ā§‡āĻ° āĻœāĻ¨ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹ āĻšāĻ˛ā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ ; āĻ•āĻŋāĻ‚āĻŦāĻž āĻ…āĻ¸ā§āĻŦāĻžāĻ­āĻžāĻŦāĻŋāĻ• āĻŦ‍ā§āĻ¯āĻŦāĻšāĻžāĻ° āĻ•āĻ°ā§‡!āĻ†āĻ° āĻ¸āĻŦāĻĨā§‡āĻ•ā§‡ āĻŦāĻĄāĻŧ āĻ•āĻĨāĻž āĻāĻ‡ āĻ¯ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻĻā§āĻ°ā§āĻ­āĻžāĻ—ā§āĻ¯ āĻ†āĻŽāĻŋ āĻ…āĻ¨â€ā§āĻ¯ āĻœāĻ¨ā§‡āĻ° āĻŦā§‹āĻāĻž āĻšāĻŋāĻ¸ā§‡āĻŦā§‡ āĻ°āĻžāĻ–āĻ¤ā§‡ āĻšāĻžāĻ‡ āĻ¨āĻž! āĻ¤āĻžāĻĻā§‡āĻ°-āĻ“ āĻ¸ā§āĻŦāĻžāĻ­āĻžāĻŦāĻŋāĻ• āĻœā§€āĻŦāĻ¨ā§‡ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ¸ā§āĻŦāĻĒā§āĻ¨ āĻ°āĻ¯āĻŧā§‡āĻ›ā§‡ āĻĒāĻ°āĻŋāĻœāĻ¨āĻ•ā§‡ āĻ˜āĻŋāĻ°ā§‡ , āĻ†āĻŽāĻžāĻ¯āĻŧ āĻ¤āĻžāĻ° āĻœā§€āĻŦāĻ¨ā§‡ āĻ¸ā§āĻĨāĻžāĻ¨ āĻĻāĻŋāĻ˛ā§‡ āĻšāĻ¯āĻŧāĻ¤ āĻ¸ā§‡āĻ‡ āĻ¸ā§āĻŦāĻĒā§āĻ¨āĻ—ā§āĻ˛ā§‹ āĻ¨āĻžāĻ“ āĻĒā§‚āĻ°āĻŖ āĻšāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡!
"āĻ¸āĻŦāĻžāĻ‡ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻĒāĻžāĻļā§‡āĻ‡ āĻ°āĻžāĻ–āĻ¤ā§‡ āĻšāĻžāĻ¯āĻŧ , āĻ¸āĻ™ā§āĻ—ā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻšāĻ˛āĻ¤ā§‡ āĻšāĻ¯āĻŧāĻ¤ āĻĒāĻžāĻ°āĻŦā§‡ āĻ¨āĻž!"
āĻ–ā§āĻŦ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻĢā§‡āĻ˛ā§‡āĻ›āĻŋ!💚

-


23 AUG 2018 AT 19:33

āĻ¸āĻĻ‍ā§āĻ¯ āĻĒā§āĻ°ā§‡āĻŽāĻŋāĻ•āĻžāĻ° āĻ‰āĻĻ‍ā§āĻ¯āĻŽ āĻ¸ā§āĻ¤āĻ¨ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻ†āĻ§āĻŋāĻĒāĻ¤ā§āĻ¯ āĻŦāĻŋāĻ¸ā§āĻ¤āĻžāĻ° āĻ•āĻ°āĻž āĻ›ā§‡āĻ˛ā§‡āĻŸāĻžāĻ“ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻŦāĻžāĻ¸āĻ°ā§‡ āĻāĻ•āĻœāĻ¨ āĻ¸āĻ¤ā§€ āĻ¨āĻžāĻ°ā§€ āĻšāĻžāĻ¯āĻŧ!āĻ†āĻ° āĻ¤āĻž āĻ¨āĻž āĻĒā§‡āĻ˛ā§‡ āĻŦāĻ˛ā§‡ āĻ“āĻ ā§‡,"āĻ†āĻŽāĻŋ āĻ‡āĻ‰āĻ¸āĻĄ āĻŽāĻžāĻ˛ āĻšāĻžāĻ‡ āĻ¨āĻž"...āĻšâ€ā§āĻ¯āĻžāĻ āĻ āĻŋāĻ• āĻāĻ‡ āĻ˛āĻžāĻ‡āĻ¨āĻŸāĻžāĻ‡ āĻļā§‹āĻ¨āĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ! āĻāĻ–āĻ¨ā§‹ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻĒā§āĻ°ā§āĻˇ āĻ†āĻ›ā§‡ āĻ¯āĻžāĻ°āĻž āĻ˛ā§‹āĻ• āĻ¸āĻŽāĻžāĻœā§‡ , āĻ¸ā§‹āĻļā§āĻ¯āĻžāĻ˛ āĻŽāĻŋāĻĄāĻŋāĻ¯āĻŧāĻžāĻ¤ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ¸āĻžāĻœāĻ¤ā§‡ āĻ—āĻŋāĻ¯āĻŧā§‡ āĻŦāĻ˛ā§‡ āĻĨāĻžāĻ•ā§‡," a non virgin should be respected and accepted"... āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ¯āĻ–āĻ¨ āĻ¸ā§‡āĻ°āĻ•āĻŽ āĻ•āĻžāĻ‰āĻ•ā§‡ āĻ—ā§ā§°āĻšāĻŖ āĻ•āĻ°āĻžāĻ° āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ†āĻ¸ā§‡ āĻ¸ā§‡ āĻ†āĻ° āĻŽā§āĻ– āĻ¤ā§āĻ˛āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡ āĻ¨āĻž! āĻāĻ–āĻ¨ā§‹ āĻ…āĻ¨ā§‡āĻ•ā§‡ āĻŦāĻ˛ā§‡,"āĻļāĻ°ā§€āĻ° āĻ¸āĻŦ āĻ¨āĻ¯āĻŧ , āĻŽāĻ¨ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻšāĻ˛ā§‡āĻ‡ āĻšāĻ˛āĻŦā§‡,āĻ¯ā§‡ āĻāĻ•āĻŸā§ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻŦā§‡''... āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻ¸ā§‡āĻ‡ āĻŦāĻžāĻ¸ā§āĻ¤āĻŦā§‡ āĻ¤āĻž āĻĒā§āĻ°āĻ¯āĻŧā§‹āĻ— āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĻā§āĻŦāĻŋāĻ§āĻž āĻŦā§‹āĻ§ āĻ•āĻ°ā§‡! āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻŸāĻž āĻ†āĻ° āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¯āĻŧ āĻ†āĻŦāĻĻā§āĻ§ āĻĨāĻžāĻ•ā§‡āĻ¨āĻŋ,āĻ¤āĻž āĻ˛ā§‹āĻ• āĻĻā§‡āĻ–āĻžāĻ¨ā§‹, āĻļāĻ°ā§€āĻ°ā§‡āĻ° āĻ•āĻžāĻŽāĻ¨āĻž-āĻšāĻžāĻšāĻŋāĻĻāĻž āĻŽā§‡āĻŸāĻžāĻ¨ā§‹āĻ° āĻŽāĻžāĻ§ā§āĻ¯āĻŽ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ‰āĻ ā§‡āĻ›ā§‡! āĻŦāĻ˛āĻ›āĻŋ āĻ¯ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ“āĻ­āĻžāĻŦā§‡ āĻšāĻ¯āĻŧāĻ¨āĻž! āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻ¤ā§‡ āĻ—ā§‡āĻ˛ā§‡ āĻāĻ•āĻŸā§ āĻšā§‹āĻ– āĻŽā§‡āĻ˛ā§‡ āĻĻā§‡āĻ–āĻ¤ā§‡ āĻšāĻ¯āĻŧ āĻ•ā§‡ āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸ā§‡! āĻāĻ–āĻžāĻ¨ā§‡ āĻ¤ā§‹ āĻŽāĻžāĻ¨ā§āĻˇ āĻ¤āĻž āĻœā§‡āĻ¨ā§‡āĻ“ āĻ­āĻžāĻ“ āĻ–ā§‡āĻ¤ā§‡ āĻļā§āĻ°ā§ āĻ•āĻ°ā§‡, āĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻĒāĻ° āĻĻāĻŋāĻ¨ āĻ…āĻŦāĻšā§‡āĻ˛āĻž āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻļā§āĻ°ā§ āĻ•āĻ°ā§‡!āĻŦāĻ˛āĻ›āĻŋ āĻ¯ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻĻāĻŋāĻšā§āĻ›ā§‡ āĻ¤āĻžāĻ•ā§‡ āĻ†āĻĒāĻ¨ āĻ•āĻ°ā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ¯āĻžāĻ¯āĻŧ āĻ¨āĻž?
āĻ­ā§‡āĻŦā§‡ āĻĻā§‡āĻ–ā§‹!

-


8 AUG 2018 AT 0:16

āĻ¸ā§āĻ•āĻŖ‍ā§āĻ¯āĻž āĻ āĻŋāĻ•-āĻ‡ āĻŦāĻ˛ā§‡ āĻ†āĻŽāĻŋ āĻ¨āĻž āĻŦā§āĻā§‡āĻ‡ āĻāĻ•āĻŸā§ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ° āĻ›ā§‹āĻāĻ¯āĻŧāĻž āĻĒā§‡āĻ¯āĻŧā§‡ āĻ¤āĻžāĻ•ā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻŦāĻžāĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ…āĻšā§‡āĻ¤ā§āĻ• āĻ•āĻˇā§āĻŸ āĻĒāĻžāĻ‡ āĻ¯ā§‡āĻŸāĻž āĻ…āĻŦāĻļā§āĻ¯āĻ‡ āĻ•āĻžāĻ™ā§āĻ•ā§āĻˇāĻŋāĻ¤ āĻ¨āĻ¯āĻŧ!āĻ­ā§āĻ˛ āĻŽāĻžāĻ¨ā§āĻˇ āĻŦāĻ˛āĻŦ āĻ¨āĻž āĻ­ā§āĻ˛ āĻĒāĻ°āĻŋāĻ¸ā§āĻĨāĻŋāĻ¤āĻŋāĻ¤ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻĢā§‡āĻ˛ā§‡āĻ›āĻŋ ; āĻ†āĻ¸āĻ˛ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¯āĻŧ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ•āĻŽāĻ¤āĻŋ āĻ§āĻ°āĻž āĻšāĻ¯āĻŧ āĻ¨āĻž āĻ¤āĻž āĻ­ā§‡āĻŦā§‡āĻ‡ āĻ¸ā§‡āĻĻāĻŋāĻ•ā§‡ āĻšāĻžāĻ¤ āĻŦāĻžāĻĄāĻŧāĻžāĻ‡! āĻ•āĻŋāĻ›ā§ āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻŽāĻ¤ā§‹ āĻ¸āĻžāĻĄāĻŧāĻž āĻ¨āĻž āĻĒā§‡āĻ¯āĻŧā§‡ āĻāĻ•āĻž āĻ¨āĻŋāĻœā§‡āĻ‡ āĻŦāĻĻā§āĻ§āĻĒāĻžāĻ—āĻ˛ā§‡āĻ° āĻŽāĻ¤ā§‹ āĻ•āĻžāĻāĻĻāĻ¤ā§‡ āĻĨāĻžāĻ•āĻŋ! āĻĒāĻĄāĻŧāĻžāĻļā§‹āĻ¨āĻž āĻ•āĻ°ā§‡āĻ‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ•āĻŋāĻ›ā§ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻšāĻŦā§‡!! āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻœā§€āĻŦāĻ¨ āĻĻāĻŋāĻ¤ā§‡ āĻšāĻŦā§‡!āĻāĻ‡ āĻĒāĻšāĻž āĻĒā§āĻ•ā§āĻ°ā§‡ āĻ¸ā§āĻŦāĻ°ā§āĻŖ āĻĒāĻĻā§āĻŽ āĻšāĻ¤ā§‡ āĻšāĻŦā§‡! āĻāĻ•āĻŸā§āĻ¤ā§‡āĻ‡ āĻ­ā§‡āĻ™ā§‡ āĻĒāĻĄāĻŧāĻ˛ā§‡ āĻšāĻ˛āĻŦā§‡ āĻ¨āĻž! āĻļāĻ•ā§āĻ¤ āĻšāĻ¤ā§‡ āĻšāĻŦā§‡!

-


4 AUG 2018 AT 1:07

G : āĻ–āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻ¨āĻž āĻ•āĻŋāĻ›ā§ āĻĒā§āĻ˛āĻŋāĻœ!
B : āĻ āĻŋāĻ• āĻ†āĻ›ā§‡.. āĻ†āĻŽāĻŋ āĻ–āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻŦā§‹ āĻ¤ā§āĻ‡ āĻŸāĻžāĻ•āĻž āĻĻāĻŋāĻŦāĻŋ!
G : āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋ āĻ¤ā§‹?āĻāĻ¨ā§‡ āĻĻā§āĻŸā§‹ āĻāĻ— āĻ°ā§‹āĻ˛ āĻ•ā§‡āĻ¨!
B : āĻāĻ¨ā§‡ āĻ§āĻ° āĻ–āĻž!
G : āĻ“ āĻŦāĻžāĻŦāĻž!! āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻ–āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻŦāĻŋ āĻ¨āĻž? āĻ¤ā§āĻ‡ āĻ–āĻžāĻ“āĻ¯āĻŧāĻžāĻŦāĻŋ āĻŦāĻ˛ā§‡āĻ‡ āĻ¤ā§‹ āĻ•āĻŋāĻ¨āĻ¤ā§‡ āĻŦāĻ˛āĻ˛āĻžāĻŽ!
B : āĻ¨āĻž āĻ¨āĻŋāĻœā§‡ āĻ–āĻž āĻ¤ā§‹!
G : āĻ§āĻ° āĻ¨āĻŋāĻœā§‡āĻ‡ āĻ–āĻž... āĻ†āĻŽāĻŋ āĻšāĻ˛āĻ˛āĻžāĻŽ āĻŸāĻžāĻŸāĻž!
B : āĻŦāĻĄā§āĻĄ āĻ°āĻžāĻ— āĻāĻ‡ āĻŽā§‡āĻ¯āĻŧā§‡āĻ°! āĻ†āĻšā§āĻ›āĻž āĻ†āĻ¯āĻŧ.. āĻ–āĻžāĻ‡āĻ¯āĻŧā§‡ āĻĻāĻŋāĻšā§āĻ›āĻŋ!

-


16 JUL 2018 AT 0:31

āĻĻā§Œā§œā§‡ āĻ¨āĻŋāĻœā§‡āĻ° āĻĻā§‡āĻļā§‡āĻ° āĻŽā§‡ā§Ÿā§‡āĻŸāĻŋ āĻŦāĻŋāĻļā§āĻŦ āĻœā§Ÿ āĻ•āĻ°ā§‡ āĻ¸ā§‹āĻ¨āĻž āĻ†āĻ¨āĻ˛ā§‹, āĻŽā§‡ā§Ÿā§‡āĻŸāĻŋ āĻĻā§‡āĻļā§‡āĻ° āĻ•āĻœāĻ¨ā§‡āĻ° āĻŽāĻ¨ āĻœā§Ÿ āĻ•āĻ°ā§‡āĻ›ā§‡ āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ āĻ¨āĻŋ! āĻ¤āĻŦā§‡ āĻŦāĻŋāĻĻā§‡āĻļāĻŋ āĻĢā§āĻŸāĻŦāĻ˛āĻžāĻ°āĻ°āĻž āĻ¯ā§‡ āĻŦāĻŋāĻĻā§‡āĻļā§‡āĻ° āĻšā§Ÿā§‡ āĻ–ā§‡āĻ˛ā§‡, āĻ˛āĻžāĻ– āĻ˛āĻžāĻ– āĻĻā§‡āĻļā§€āĻ¯āĻŧāĻ° āĻŽāĻ¨ āĻœā§Ÿ āĻ•āĻ°ā§‡ āĻŦāĻ¸ā§‡ āĻ†āĻ›ā§‡ āĻ¤āĻž āĻŦā§āĻāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›āĻŋ, āĻ¤āĻžāĻĻā§‡āĻ° āĻ‰āĻ¨ā§āĻŽāĻžāĻĻāĻ¨āĻž āĻĻā§‡āĻ–ā§‡!

-


7 JUL 2018 AT 12:46

"āĻ¸āĻŦāĻžāĻ‡ āĻ†āĻŽāĻžāĻ•ā§‡ āĻĒāĻ›āĻ¨ā§āĻĻ āĻ•āĻ°āĻŦā§‡"
-āĻāĻŸāĻž āĻ†āĻ¤ā§āĻŽāĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸ āĻ¨āĻ¯āĻŧāĨ¤
"āĻ•ā§‡āĻ‰ āĻĒāĻ›āĻ¨ā§āĻĻ āĻ¨āĻž āĻ•āĻ°āĻ˛ā§‡āĻ“ āĻ†āĻŽāĻŋ āĻāĻŽāĻ¨ āĻĨāĻžāĻ•āĻŦ"
-āĻāĻŸāĻžāĻ‡ āĻ†āĻ¤ā§āĻŽāĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸āĨ¤

-


7 JUL 2018 AT 12:24

My Strength : I care too much!
My Weakness : I care too much!!

-


3 JUL 2018 AT 11:55

āĻ¸āĻ¤ā§€āĻ¤ā§āĻŦ āĻāĻ•āĻŸāĻž āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸, āĻāĻ•āĻŸāĻž āĻ§āĻžāĻ°āĻ¨āĻž, āĻāĻ•āĻŸāĻž āĻŽāĻ¨ā§‡āĻ° āĻ¨āĻŋāĻˇā§āĻ āĻž, āĻāĻ•āĻŸāĻž āĻŽāĻ™ā§āĻ—āĻ˛āĻŽā§Ÿ āĻ­āĻžāĻŦāĻ¨āĻž, āĻŦāĻŋāĻŦā§‡āĻ•ā§‡āĻ° āĻŦāĻž āĻļā§āĻĻā§āĻ§ āĻŽāĻ¨ā§‡āĻ° āĻĒāĻ°āĻŋāĻšā§Ÿ āĻŽāĻžāĻ¤ā§āĻ°..
āĻļāĻžāĻ°ā§€āĻ°āĻŋāĻ• āĻŽāĻŋāĻ˛āĻ¨ āĻŦāĻž āĻ…āĻ¨ā§āĻ¯āĻ•āĻŋāĻ›ā§ āĻĻāĻŋā§Ÿā§‡ āĻ¤āĻžāĻ° āĻ…āĻŦā§ŸāĻŦāĻŸāĻž āĻŦāĻŋāĻšāĻžāĻ° āĻ¯ā§‹āĻ—ā§āĻ¯ āĻ¨ā§Ÿ!

-


Fetching Avoy Barik Quotes