abhijit kohsaar   (কোবি আবার এয়েচেন)
543 Followers · 28 Following

Joined 17 May 2017


Joined 17 May 2017
6 JUL 2023 AT 22:41

প্রিমিয়াম নেব? কটা লোক দেখবে বোঝার রিয়েলিটি চেক এই পোস্ট!

-


29 SEP 2018 AT 20:39

আমার প্রাক্তন স্কুলে সব বিদেশী ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হচ্ছে। মনে করতে পারছিনা সবার মুখ, তবে বালোতেল্লি কে দেখলাম মঞ্চ থেকে নেমে আসতে।স্কুলে অপটু পান্-এর ছাঁচে খিস্তি দেবার সুযোগ পেয়ে জোরে চেঁচিয়ে উঠলাম 'বাল!' বালতেল্লি চুমু ছুঁড়ল বেশ কয়েকটা।

আরেহ কাকা! রোনাল্ডো! মঞ্চ থেকে নেমে আসছে ( তুমি তুমি করছি, অভ্যেস। আমাদের ধোনিও ছয় মারে। বা সৌরভ চার অক্ষরের কানা বলে স্লিপে খোঁচা মারে)
জীবনে প্রথম বার রোনাল্ডোকে দেখতে পাচ্ছি! গলা দিয়ে আওয়াজ বেরুচ্ছে না! আমার পেছনের মুখ না চিনতে পারা বন্ধু গুলো তারস্বরে চেঁচাচ্ছে। রোনাল্ডো সামনে দিয়ে বারান্দায় গেল।
আমি বাইরে যেতেই ছবির আবদার জুড়ে দিলুম। রোনাল্ডো, হঠাৎ দেখি কোনো এক জাঁদরেল ক্লাব প্রতিনিধি কে ধরে নিয়ে এসেছে। সে আমাকে দুচ্ছাই করে তাড়াচ্ছে, আমি নট নড়নচড়ন। রোনাল্ডো ছবি তুলতে রাজি হল। আমার হ্যাং করে যাওয়া লেণোভো ফোনটা খু্ঁজে পাচ্ছিনা! হঠাৎ, এক প্রাক্তন বান্ধবী, তার বরের স্যামসাং টার ক্যামেরা অন করে আমার হাতে গুঁজে দিল। অনেক কাল আগে আমি অনেক ঘেঁটে এই সিদ্ধান্তে এসেছিলুম যে, আতেঁল ও সিপিয়েম স্যামসাং ব্যবহার করে। বাকিটা ক্যাপশনে...

-


3 JUN 2018 AT 0:49

প্রত্যেক সুর ভুলে আমি চেঁচিয়ে গাই।
কথার ফাঁকে কথা বসাই। গোঙাই। গুনে গুনে গুনগুন গুণ করি সময়ের। তোমার প্রেমিক তোমার জন্য গান বাঁধে। ছিঁড়ে যায় স্ট্রিং,ছড়ে যায় আঙুলের মাথা গুলো। আমি যে হাত সরিয়ে নিই, তাল বদলাই!
গান থামাই।তুমি যখন ওর কাছে জাগো, আমি মার কোলে ঘুম পাড়ানি গানের সুর খুঁজে পাই। রাস্তা দিয়ে একলা বাঊল প্রেম খোঁজে। আমি ধাওয়া করি, ছুটে গিয়ে জড়িয়ে বলি হ্যামলিন কতদূর?
অন্তরা, তোমাতেই স্থায়ী।
বলেছিলাম,আমরা কথা বন্ধ করে দিলে, তুমি গান পাঠিও।।

-


27 APR 2018 AT 21:59

বাল বৈশাখী ৪



Song এর মুখে রং চড়িয়ে
জং মেখেছি খাটে।
পুড়কিবাজি মাড়াতে গিয়ে
আগ লেগেছে ঝাঁটে।

-


26 APR 2018 AT 20:11

বালবৈশাখী ৩




গ্রীষ্ম এসে গেছে,আমি দেখি মরীচিকা
স্কটল্যান্ড ইয়ার্ড খোঁজে প্রাক্তন প্রেমিকা।

-


26 APR 2018 AT 11:51

বালবৈশাখী ২



কচিখোকা ক্যাসানোভা
রোজ ছ্যাঁকা খায়।
ভালোবাসা হেগে যায়
রোদচশমায়।

-


25 APR 2018 AT 21:49

#বালবৈশাখী


বুক ছুঁয়ে যখন আমার প্রেম পাচ্ছে ভীষণ
খিস্তি ছুঁড়ে আসছে তেড়ে মহিলা কমিশন।

-


31 MAR 2018 AT 0:45

ঘুরে ফিরে আবার সেই
সুরঞ্জনা নেই।

-


17 FEB 2018 AT 3:25

কোনো চুনখসা দেওয়ালে বা দরজার কাছে,
গল্প শোনায় শয়ে শয়ে ইট।
স্লোগানের পাশে লেখা ' I quit'।

-


9 FEB 2018 AT 14:04

ডানহাতি জোরে বোলিং
উইকেট কাড়ে গতি
তবু দাদায় ক্রিকেট বুঝি
দিদিতে রাজনীতি।

-


Fetching abhijit kohsaar Quotes