Ankana Roy   (চারুলতা🍁)
138 Followers · 2 Following

লিখতে ভালোবাসি...😊নিজেকে ভালোবাসি...😊মনের কথা বুঝতে ভালোবাসি😊
Joined 29 May 2017


লিখতে ভালোবাসি...😊নিজেকে ভালোবাসি...😊মনের কথা বুঝতে ভালোবাসি😊
Joined 29 May 2017
26 SEP 2019 AT 17:44

এই পৃথিবীতে প্রেম নেই আর...
শুধুই ধূলো....মোটা ধুলোর আস্তরণ...

-


26 SEP 2019 AT 12:34

কবির কাছে কখনও তার দুঃখের কথা শুনো...এত সুন্দর করে বলবে মনে হবে নয় তুমি তার প্রেমে পড়ে যাবে নয়তো ভাববে কষ্টরাও এত সুন্দর হতে পারে বুঝি.....!!!

-


24 SEP 2019 AT 19:29

এই দেহের প্রতিটা কোণের প্রতিটা ক্রোধের জ্বলন্ত আগুনে প্রতি দিন সেই সব স্মৃতিদের ঢালি যারা কাঁটার মতো বিঁধে রয়েছে....সর্বশেষে তারাই ঘি-এর কাজ করে সেই আগুন জ্বালাতে প্রতি নিয়ত...

-


31 MAR 2019 AT 0:37

খুব ইচ্ছে হয় জানিস..বাকিদের মতো আমিও প্রেম করি..আবদার করি..ভালোবাসি...বাচ্ছামি করি...বেফালতু গল্প বলে তোকে বিরক্ত করি...আর তুই অদ্ভুত আবেগ মাখা চোখে আমার দিকে তাকিয়ে শুনে যাওয়ার ভান করবি...বড্ড ইচ্ছে করে তোর সাথে ওই পাড়ার মুখের ফুচকা খেতে...মন চায় ঘাটে বসে একটাই ঘটিগরম হাতে নিয়ে তোর কাঁধে মাথা রেখে একটু 'আমাদের' গল্প করবো...দিনের ক্লান্তি গুলো ভুলতে বিকেলে সব কাজ সেরে একটু হাত ধরে ময়দানের সেই ট্রাম লাইন ধরে হাঁটবো...আমাদের ঝগড়া,রাগ যখন বাঁধ ভাঙবে সামলাতে পারবো না দুইজনাতেই তখন তুই এসে হঠাৎ দিবি চুমুর জোরে চুপ করিয়ে...দিবি একটা শক্ত আলিঙ্গন...খুব ইচ্ছে করে একটা দিন মধ্যবিত্ত প্রেম করবো তোর সাথে...ওসব পাঁচ তারা হোটেল,সিনেমা হল,কফি মাগ ভুলে...খুব ইচ্ছে করে...

-


2 MAR 2019 AT 13:29

প্রেমে দূরত্ব যতই বাড়ুক...
ভালোবাসা যদি অটুট থাকে...
বুঝে নিও সে প্রেম ধ্বংস করার
ক্ষমতা কারওর নেই..

-


2 MAR 2019 AT 10:43

আমি চিরদিনই ভীষণ কঠিন...আমার সঙ্গে সংসার করা খুব জটিল...আমি বড্ডো বাচ্ছামিতে ভরা..আমিই আবার ভীষণ কঠিন বাস্তবতায় মোড়া...লোকের কথা গায়ে মাখিনা তাই হয়তো তারা আরো কথা বলার অনুমতি দিয়েছি বলে ভাবে...সে ভাবুক..কারণ কারওর ভাবনা আটকাবার সামর্থ্য আমার হয়নি...আর তুমি..?! তুমি বুঝি আমায় বোঝোনা...?? জানোনা আমি কেমন..কি চাই..কাকে চাই..কেন চাই...তবু অবুঝ হয়ে থাকতে ভালো লাগে তাই না...?!! ঠিক আছে আপত্তি নেই আমার...তাও তোর সঙ্গে আমি চুলোচুলি কাটাব জীবন...কাটাব জীবন...!!!

-


24 FEB 2019 AT 5:53

রাত জাগা পাখি..!!

-


2 FEB 2019 AT 2:26

Dard tumko bhi hota hai...
dard mujhe bhi hoti hai...
par ush dard ko or dard dena
hum dono ke fitraat mein hai...

-


21 JAN 2019 AT 22:03

শান্তিকে কিনতে পাওয়া যায় গো...?
পাবো বাজারে তাকে...??
একটু শান্তি দেবে যে...
কোলে মাথা রেখে ঘুমাবো..
না ঘুমানো ঘুম...
নিঃশ্বাস নেবো সতেজ সবুজ...
অসুস্থ মনের জন্যে
বানিয়ে দেবে জরিবুটি...
অসংখ্য রোগে জড়িয়ে থাকা দেহে
প্রাণ দেবে নতুন করে...
কান্না পেলে চোখ মোছাবে...
"চাহিদা" এলে শান্ত করবে...
পাবো তাকে খুঁজে??
বলো না পাবো তাকে
ভালোবাসার বিনিময়ে...??

-


10 JAN 2019 AT 22:47

"ভালোবেসেও" না ভালোবাসো আমায়...করে থেকো অভিমান...ছুঁড়ে ফেলে দিও আমায় যখন খুশি যেখানে খুশি...মৌতাত হয়ে থেকো ব্যস্ততার অভিনয়ে...দিওনা আমায় সময়...ছিঁড়ে দিতে চাইলে ডানা...দিও সেটা করেও...যেভাবে খুশি রেখো আমায় উফঃ টুকু করবোনে... কথা দিলাম...শুধু তোমার দুটি পায়ে পড়ে বলি নাথ...তোমায় ছেড়ে যেতে বলো না এই কলঙ্কিনীকে...

-


Fetching Ankana Roy Quotes